দ্বিতীয় দফার ভোটের মুখে গুজরাত নিয়ে ফের শীর্ষ নেতৃত্বকে কটাক্ষ, কী বললেন শত্রুঘ্ন সিনহা

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ফের নিজের দলের কটাক্ষ করলেন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা। বিজেপিকে 'ওয়ান ম্যান শো অ্যান্ড টু ম্যান আর্মি' বলেও কটাক্ষ করেন তিনি। গুজরাতে তাদের সব চেষ্টা ব্যর্থ দিল্লিতেই তাঁরা ফিরে যাবেন বলেও শ্লেষের সুরে বলেছেন শত্রুঘ্ন।

গুজরাত নিয়ে ফের শীর্ষ নেতৃত্বকে কটাক্ষ শত্রুঘ্নর

গত কয়েক বারের মতো এবারেও শত্রুঘ্ন সিনহার কটাক্ষ বিজেপির শীর্ষ নেতৃত্বের প্রতি। যদি তাঁদের সব চেষ্টা বিফলে যায় তাহলে দয়া করে দিল্লি ফিরে যাওয়ার অনুরোধও করেছেন তিনি। চেষ্টা বলতে নানা রকমের কলাকৌশল, প্রতিশ্রুতি কথা বলেছেন অভিনেতা থেকে সাংসদ হওয়া শত্রুঘ্ন সিনহা। গুজরাত থেকে মন্ত্রীদের ফিরিয়ে আনা ছাড়াও, কাদের দোষে ওই ঘটনা ঘটল তা নিয়ে তরজা শুরু হবে বলে টুইটে বলেছেন শত্রুঘ্ন।

যদি তাঁরা জিতে যান, তাহলে তার পুরো কৃতিত্ব নেবেন তিনি, কিন্তু যদি তা না হয়, তার দায়িত্ব কেন নেবেন? এমনই প্রশ্ন তুলেছেন শত্রুঘ্ন সিনহা। এইসঙ্গে তিনি পুরনো দিনের কথাও তুলেছেন। বলেছেন, যদি জয়ের দায়িত্ব ক্যাপ্টেন নেন, তাহলে হারের জন্য তাঁকেই সমালোচনা শুনতে হবে বলে মনে করছেন শত্রুঘ্ন সিনহা।

দীর্ঘদিন ধরেই বিজেপিতে একঘরে হয়ে রয়েছেন শত্রুঘ্ন সিনহা। আর মাঝেমধ্যেই নেতৃত্বের বিরুদ্ধে তোপ দাগছেন তিনি।

প্রতিষ্ঠান বিরোধিতার হাওয়ার মধ্যেই গুজরাতের প্রচারের দায়িত্ব সামলাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং দলীয় সভাপতি অমিত শাহ।

বৃহস্পতিবার গুজরাতে দ্বিতীয় তথা শেষ দফার নির্বাচন। ভোটের ফল ১৮ নভেম্বর অর্থাৎ পরবর্তী সোমবার।

গুজরাতে ১৯৯৫ সাল থেকে ক্ষমতায় রয়েছে ভারতীয় জনতা পার্টি।

English summary
If BJP loses In Gujarat, who will take the rap, Shatrughan Sinha asks Modi

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.