• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাওবাদী প্রভাবিত এলাকায় ভোটদানের ঢল! মহারাষ্ট্রের গড়চিরোলিতে মাওবাদীদের আইইডি

প্রচারে মাওবাদী হামলায় ছত্তিসগড়ে বিজেপি বিধায়কের মৃত্যু হলেও প্রথম দফার ভোটের দিন মাওবাদী হামলার সেরকম কোনও প্রভাব পড়েনি। তবে মহারাষ্ট্রের গড়চিরোলিতে মাওবাদীরা আইইডি বিস্ফোরণ ঘটায়। এই বিস্ফোরণে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। ভাল ভোট পড়েছে ছত্তিশগড়ের মাওবাদী প্রভাবিত এলাকায়।

 মাওবাদী প্রভাবিত এলাকায় ভোটদানের ঢল! মহারাষ্ট্রের গড়চিরোলিতে মাওবাদীদের আইইডি

সকালের দিকে ওয়াঝেজারি এলাকায় বুথ থেকে প্রায় ১৫০ মিটার দূরে এই বিস্ফোরণ হয় বলে জানা গিয়েছে। বিস্ফোরণস্থলের কিছুটা দূরেই ভোটদাতারা লাইন করে দাঁড়িয়েছিলেন বলে জানা গিয়েছে।

বুধবার এটাপল্লি তহসিলের গাট্টা জাম্বিয়া গ্রামে মাওবাদীরা আইইডি বিস্ফোরণ ঘটায় বলে জানা গিয়েছে। সেই সময় পোলিং পার্টি বুথের দিকে যাচ্ছিল। যদিও সেই সময় তারা সিআরপিএফ প্রহরায় ছিলেন বলে জানা গিয়েছে। এই ঘটনায় এক সিআরপিএফ জওয়ান আহত হন।

আধিকারিকরা জানিয়েছেন, মাওবাদীরা নির্বাচনী প্রক্রিয়ায় বাধা দেওয়ার চেষ্টা কিংবা গ্রামবাসীদের মনে ভয় তৈরির চেষ্টা করতে চাইলেও, বৃহস্পতিবার মানুষ বহু সংখ্যায়

ভোটদান প্রক্রিয়ায় হাজির ছিলেন।

ছত্তিশগড়ের মাওবাদী প্রভাবিত বস্তারে এদিন ভোট ছিল। মাওবাদী হুমকি উপেক্ষা করে মানুষ উৎসাহের সঙ্গে ভোটদানের লাইনে হাজির হয়েছেন বলে জানা গিয়েছে। গত তিনবার বস্তারে জয়ী হয়েছিলেন বিজেপি প্রার্থী। এবার এই কেন্দ্রে প্রার্থীর সংখ্যা সাত।

ছত্তিশগড়ের দান্তেওয়াড়াতেও ভোটের লাইনে ছিল মানুষের ভিড়। এখানেই দিনদুই আগে প্রচারের সময় মাওবাদী হামলায় মৃত্যু হয়েছিল বিজেপি বিধায়ক ভীমা মাণ্ডভীর।

English summary
IED blast was triggered near a polling booth in Maharashtra's Maoist-affected Gadchiroli district
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X