• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে হিংসায় চরম পরিণতি ইন্টালিজেন্স অফিসারের, নালা থেকে উদ্ধার দেহ

দিল্লিতে হিংসার বলি হলেন এক গোয়েন্দা অফিসারও। দিল্লির চাঁদবাগ এলাকার একটি নালা থেকে তাঁর পরিত্যক্ত দেহ উদ্ধার করে পুলিস। মৃত অফিসারের নাম অঙ্কিত শর্মা(২৬)। দিল্লিতে সিএএ বিরোধী হিংসায় এখনও পর্যন্ত ২০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

গোয়েন্দা অফিসারের মৃত্যু

গোয়েন্দা অফিসারের মৃত্যু

সিএএ বিরোধী আন্দোলনের প্রথম দিনেই এক পুলিস কনস্টেবলের মৃত্যু হয়েছিল। গুলিতেই তার মৃত্যু হয় বলে জানিয়েছিল ময়নাতদন্তের রিপোর্ট। তার তিনদিন পরে এক গোয়েন্দা অফিসারের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। দিল্লির চাঁদবাগ এলাকায় একটি নালা থেকে উদ্ধার হয়েছে অঙ্কিত শর্মা নামে গোয়েন্দা অফিসারের দেহ। চাঁদবাগ এলাকারই বাসিন্দা অঙ্কিত। মঙ্গলবার বিকেলে বাড়ি ফেরার পথে চাঁদবাগ ব্রিজের কাছে গণপিটুনির শিকার হন তিনি। তারপর তাঁর দেহ পাশের একটি নালায় ছুড়ে ফেলে আততায়ীরা। অঙ্কিতের বাবা রবীন্দ শর্মাও একজন গোয়েন্দা অফিসার। তিনি অভিযোগ করেছেন আম আদমি পার্টির নেতারাই তাঁর ছেলেকে মেরেছে। অঙ্কিতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

দিল্লিতে সেনা নামানোর দাবি কেজরিওয়ালের

দিল্লিতে সেনা নামানোর দাবি কেজরিওয়ালের

এদিকে দিল্লির অশান্ত পরিস্থিতি স্বাভাবিক করতে সেনা নামানোর দাবি জানিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কেন্দ্রকে সেনা নামানোর দািব জানিয়ে চিঠিও লিখবেন বলে জানিয়েছেন তিনি। এদিকে দিল্লির পরিস্থিতি নিয়ে সরকারের ব্যর্থতার অভিযোগ তুলে অমিত শাহের পদত্যাগ দাবি করেছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী।

সুপ্রিম কোর্টে তিরস্কৃত পুলিস

সুপ্রিম কোর্টে তিরস্কৃত পুলিস

দিল্লির হিংসা নিয়ন্ত্রণ করতে না পারার জন্য পুলিসকে তীব্র ভর্ৎসনা করেছে সুপ্রিম কোর্ট। পুলিস আইন মেনে পদক্ষেপ না করার জন্যই এই পরিস্থিতি তৈরি হয়েছে বলে অভিযোগ করেছেন বিচারপতিরা। এমনকী পুলিসের পেশাদারিত্বেরও অভাব রয়েছে বলে জানিয়েছে শীর্ষ আদালত। এদিকে দিল্লির হিংসা বিধ্বস্ত এলাকা পরিদর্শন করে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল উর্দির উপর বিশ্বাস রাখার বার্তা দিয়েছেন।

English summary
IB officer died in Delhi chaos, body recover from drain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X