• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খোদ বিজেপি হেভিওয়েট শিবরাজ 'আপাতত' ভ্যাকসিন নিচ্ছেন না! ঘোষণার নেপথ্যের কারণও নিজেই জানালেন

  • |

ভারতের ভ্যাকসিন নিয়ে আপৎকালীন ব্যবহারের ছাড়পত্রের ঘোষণার পরদিনই বিজেপির তাবড় নেতা তথা মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান জানিয়েছেন যে তিনি আপাতত ভ্যাকসিন নেবেন না।

 'বিজেপির ভ্যাকসিন' নিয়ে সন্দেহ অখিলেশের

'বিজেপির ভ্যাকসিন' নিয়ে সন্দেহ অখিলেশের

এর আগে পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত হওয়া উত্তরপ্রদেশের বুক থেকে বিজেপির বিরোধী শিবিরের অখিলেশ যাদব বলেন তিনি 'বিজেপির ভ্যাকসিন' এর ওপর আস্থা রাখতে পারছেন না। ফলে তিনি এই ভ্যাকসিন নেবেন না বলে জানান। যা ঘিরে রাজনৈতিক পরিস্থিতি তপ্ত হয়।

শিবরাজের দাবি

শিবরাজের দাবি

এদিন, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেছেন, 'আমি ভ্যাকসিন নেব না আপাতত, আগে সেটি বাকিদের দেওয়া হোক।' এদিকে, প্রধানমন্ত্রী মোদী আগেই জানিয়েছেন যে , বিশ্বের সবচেয়ে বড় ভ্যাকসিন দেওয়ার কাজ এবার ভারতে শুরু হবে। তার আগে মধ্যপ্রদেশের মুখ্য়মন্ত্রীর এই দাবি ঘিরে জল্পনা তৈরি হয়।

কেন ভ্যাকসিন নেবেন না শিবরাজ!

কেন ভ্যাকসিন নেবেন না শিবরাজ!

প্রসঙ্গত, শিবরাজ সিং চৌহান জানান, ভ্যাকসিনের কর্মসূচিতে আগে 'প্রায়োরিটি গ্রুপ'কে দেওয়া হোক। তারপর তিনি এই ভ্যাকসিন নেবেন। প্রসঙ্গত, দেশে ষাটোর্ধ বয়স্ক থেকে চিকিৎসক, চিকিৎসা কর্মী সহ ফ্রন্টলাইন ওয়ার্কারদের ভ্যাকসিন দেওয়া হবে। আর সেই 'বয়স্ক নাগরিক'দের তালিকায় শিবরাজ পড়লেও, তিনি ভ্য়াকসিন নিতে নারাজ।

ভ্যাকসিন ও ভারত

ভ্যাকসিন ও ভারত

সরকারেরর তরফ থেকে জানানো হয়েছে যে দেশে ৩০ কোটি 'প্রায়োরিটি গ্রুপ' এর নাগরিকদের প্রথম দফায় ভ্যাকসিন দেওয়া হবে। এছাড়াও ফ্রন্ট লাইন ওয়ার্কাররা রয়েছেন ভ্যাকসিনের আওতায়। জানা যাচ্ছে জানুয়ারি মাসেই দেশে করোনার বিরুদ্ধে ভ্যাকসিনের লড়াই শুরু হবে। জানুয়ারি থেকেই হবে টিকা করণ।

কলকাতাঃ রেল প্রকল্পেও বাংলাকে বঞ্চনা করা হয়েছে, কেন্দ্রকে তোপ শশী পাঁজার

'বেসুরো' ঝড়, এবার সরব মমতার ঘনিষ্ঠ বিশ্বাস পরিবার! জল্পনা তুঙ্গে

English summary
I will not get vaccinated for now says BJP minister Shivraj Singh Chouhan, know the reason
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X