• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিরাপত্তার অভাব বোধ করছি!‌মহারাষ্ট্র সরকারের কাছে সুরক্ষার দাবি অনুরাগের বিরুদ্ধে অভিযোগ আনা পায়েলের

কঙ্গনা রানাওয়াত, রবি কিষাণের পর এবার অভিনেত্রী পায়েল ঘোষ ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পাওয়ার জন্য মহারাষ্ট্র সরকারের কাছে আবেদন করলেন। চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন এই পায়েল, তিনি এবার তাঁর ও তাঁর আইনজীবীর সুরক্ষার জন্য রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের কাছে ওয়াই ক্যাটাগরি নিরাপত্তার দাবি করেছেন।

নিরাপত্তার অভাব বোধ করছি!‌মহারাষ্ট্র সরকারের কাছে সুরক্ষার দাবি অনুরাগের বিরুদ্ধে অভিযোগ আনা পায়েলের

পায়েল ঘোষের আইনজীবী নীতীন সতপুতে তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে সোমবার স্বরাষ্ট্রমন্ত্রীকে লেখা চিঠি শেয়ার করে জানান যে অভিযুক্ত বিনা বাধায় চারদিকে ঘুরে বেড়াচ্ছে এবং এখনও পর্যন্ত গ্রেফতার হয়নি। অভিনেত্রীর দাবি যে অভিযুক্ত তাঁর ক্ষতি করতে পারে এবং তাঁর জীবন ঝুঁকিপূর্ণ। চিঠিটি শেয়ার করে আইনজীবী লেখেন, '‌সোমবার ৫.‌১০.‌২০২০–তে অনিল দেশমুখকে পায়েল ঘোষ ও নীতিন সতপুতের সুরক্ষার জন্য চিঠি লেখা হয়েছে।’‌ পায়েল সম্প্রতি মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশয়ারির সঙ্গে বৈঠকের সময় ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দাবি করেছে।

যদিও অনুরাগ কাশ্যপ তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ নস্যাৎ করেছেন। পায়েল দাবি করেন যে পুলিশের কাছে পরিচালক মিথ্যা বলেছেন। তিনি নার্কো টেস্ট, লাই ডিটেক্টর ও পলিগ্রাফ টেস্টের দাবি করেছেন। অনুরাগের আইনজীবী নতুন এক বিবৃতিতে জানিয়েছেন যে তাঁর মক্কেল সব অভিযোগ খারিজ করেছেন এবং পুলিশের কাছে নিজের বিবৃতি রেকর্ড করিয়েছেন।

Positive Story: পশ্চিম মেদিনীপুরঃ হাতির হামলায় মৃত্যুতে মিলবে চাকরিঃ মুখ্যমন্ত্রী

পাহারার কথা বললেও, বিড়াল মাছ নিয়ে পালাচ্ছে! ২০২১-এর আগে 'বেসুরো' আরও এক মমতা ঘনিষ্ঠ বিধায়ক

English summary
i feel insecure payal complained to the maharashtra government about the demand for protection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X