• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমিও একজন অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার', বিতর্ক উস্কে বিস্ফোরক মন্তব্য দক্ষিণী নেতার

'দ্যা অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার' বিতর্কে ইতিমধ্যেই একাধিক মন্তব্যে ক্রমেই রাজনৈতিক স্ফুলিঙ্গ ছড়াচ্ছে । অনুপম খের অভিনীত এই ছবিতে ২০০৪ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত মনমোহন সিংকে ঘিরে তৈর হওয়া কংগ্রেসের আনন্দরমহলের কিছু চিত্র ফুটিয়ে তোলা হয়েছে ছবিতে, বলে দাবি নির্মাতাদের। আর কংগ্রেসের অন্দরমহলের সেই ঘটনা ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক।

আমিও একজন অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার, বিতর্ক উস্কে বিস্ফোরক মন্তব্য দক্ষিণী নেতার

সঞ্জয় বরুয়ার লেখা বই 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার' অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। ছবির বিষয়ে মনমোহন সিং কোনও মন্তব্য় না করলেও, এবার মন্তব্য করে বসলেন এক প্রাক্তন প্রধানমমন্ত্রী। জেডিএস নেতা এইচ ডি দেবগৌড়া ছবি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে বলেছেন,'আমি জানিনা কেন এটাকে (ফিল্ম) অনুমোদন করা হল..তিন চার মাস আগে থেকেই মনে হয় এটা (বিতর্ক) শুরু হয়েছে। ' পাশাপাশি তিনি বলেন, কে অনুমোদন করেছে জানি না। কেনই বা করেছে? সত্যি বলতে আমি পুরোটা জানিনা অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার সম্পর্কে। আমিও একজন অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার। '

আমিও একজন অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার, বিতর্ক উস্কে বিস্ফোরক মন্তব্য দক্ষিণী নেতার

উল্লেখ্য, ১৯৯৬ সালের ১ জুন থেকে ১৯৯৭ সাল পর্যন্ত দেশের প্রধানমন্ত্রীর পদে ছিলেন এইচডি দেবগৌড়া। জোট সরকারের হয়ে তিনি প্রধানমন্ত্রী হলেও, শেষে কংগ্রেস সমর্থন ছেড়ে দেওয়াতে প্রধানমন্ত্রী পদ থেকে সরে যেতে হয় দেবগৌড়াকে।

English summary
I am also an Accidental Prime Minister says Deve Gowda amid row.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X