• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হায়দরাবাদে পশু চিকিৎসককে গণধর্ষণ ও খুন নিয়ে উত্তপ্ত হয়ে উঠল সংসদ

হায়দরাবাদের পশু চিকিৎসকের ধর্ষণ ও খুন নিয়ে সোমবার উত্তপ্ত হয়ে উঠল সংসদের উভয় কক্ষই। এরকম পরিস্থিতিতে লোকসভার স্পিকার ওম বিড়লা এই বিষয়টি নিয়ে আলোচনা করার অনুমতি দেন প্রশ্নোত্তর পর্বের পর।

হায়দরাবাদে পশু চিকিৎসককে গণধর্ষণ ও খুন নিয়ে উত্তপ্ত হয়ে উঠল সংসদ

এর পাশাপাশি রাজ্যসভাতেও এই একই বিষয় নিয়ে রাজ্যসভার সদস্যদের মধ্যেও আলোচনা শুরু হয়ে যায়। সব দল নির্মিশেষে এই নির্মম হত্যার নিন্দা করে এবং অভিযুক্তদের কড়া শাস্তির দাবি করে। প্রসঙ্গত, মহিলা পশু চিকিৎসকের দগ্ধ দেহ উদ্ধার হয় গত সপ্তাহে তেলেঙ্গানার রঙ্গা রেড্ডি জেলার প্রত্যন্ত এলাকা সাদনগর থেকে। পুলিশ জানিয়েছে যে বছর ২৬–এর ওই মহিলাকে ধর্ষণ করে জীবন্ত পুড়িয়ে দেওয়া হয়। শুক্রবারই পুলিশ চারজন অভিযুক্তকে গ্রেফতার করেছে।

সোমবার বিজেপির সাংসদ প্রভাত ঝাঁ রাজ্যসভায় জিরো আওয়ারে '‌হায়দরাবাদে মহিলাদের ওপর অপরাধ বেড়ে গিয়েছে’‌, এ সংক্রান্ত নোটিস দেন। বিজেপি সাংসদের সঙ্গে আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিংও এই একই বিষয়কে সামনে রেখে উচ্চকক্ষে ২৬৭ ধারা অনুযায়ী বাণিজ্য নোটিসের ওপর নিষেধাজ্ঞা আনেন। তৃণমূল কংগ্রেস, আরএসপি, শিবসেনা, কংগ্রেস দলের পক্ষ থেকেও হায়দরাবাদে তরুণীকে গণধর্ষণ ও খুনের ঘটনা ঘটায় লোকসভায় স্থগিতাদেশ নিয়ে আসতে বলা হয়।

English summary
the burnt body of the veterinary doctor was found at shadnagar at telangana
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X