Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মায়ের বকুনি খেয়ে অভিমান, আত্মহত্যার আগে স্টেটাস আপডেট ছাত্রীর

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

মায়ের বকুনি খেয়ে সোশ্যাল মিডিয়ায় স্টেটাস আপডেট করে আত্মঘাতী হল কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের দুন্দিগাল এলাকায়। বৃহস্পতিবার রাতে নিজের বাড়িতেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন সাই দুর্গা মৌনিকা নামে বি.টেকের ওই ছাত্রী। স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়া প্রতি অতিরিক্ত আসক্তির কারণেই মৌনিকার মা তাঁকে বকাঝকা করেন বলে জানা গিয়েছে।

মায়ের বকুনি খেয়ে অভিমান, আত্মহত্যার আগে স্টেটাস আপডেট ছাত্রীর

আত্মঘাতী হওয়ার আগে হোয়াটসঅ্যাপ ও ইন্সটাগ্রামে পোস্ট করে মৌনিকা লেখেন,'আজকাল আমি আনন্দে থাকতে ভয় পাই। আমি জানি না কেন আমি খুশি থাকলে মানুষ আমাকে দেখে না। আমার জীবনের প্রতিটি মুহূর্তে দুর্বিষহ হয়ে উঠেছে।'

পুলিশসূত্রে জানা গিয়েছে, বছর দশেক আগে বাবা তাদের ছেড়ে যাওয়ার পর থেকে দুন্দিগালের সুরারাম এলাকায় মা ও ভাইয়ের সঙ্গে মামাবাড়িতেই থাকত। গত বুধবার পড়াশোনায় মন না দিয়ে স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত হওয়ায় মৌনিকার মার সঙ্গে তর্কাতর্কি হয়। এরপরই বৃহস্পতিবার বিকেল তিনটে নাগাদ বাথরুমে গিয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় মৌনিকা। সেসময়ে বাড়িতে কেউ ছিল না। সন্ধে ৭টা নাগাদ, সবাই বাড়ি ফিরে অনেক ডাকাডাকিতে সাড়া না পেয়ে দরজা ভেঙে মৌনিকার ঝুলন্ত দেহ উদ্ধার করে।

English summary
B.Tech student of Hyderabad kills self after heated arguement with her mother, before committing suicide she posted her status on social media.
Please Wait while comments are loading...