• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গর্ভবতী স্ত্রীকে জোর করে বাথরুম পরিষ্কারের অ্যাসিড খাইয়ে হত্যা করে স্বামী, পলাতক অভিযুক্ত

Google Oneindia Bengali News

আগে অনেকবার অনেকরকম নিন্দনীয় ঘটনার কথা সামনে এসেছে। যা দেখে দেশবাসী শিউরেও উঠেছে। এবার এক খারাপ ঘটনার সাক্ষী রইল মানুষ। ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার নিজামবাদের বর্ণি মণ্ডলের রাজপেট থান্ডায়। জানা গিয়েছে, এক গর্ভবতী মহিলাকে বাথরুম পরিষ্কারের অ্যাসিড খাওয়ান তাঁর স্বামী। যার জেরে মৃত্যু হয় সেই মহিলার। ঘটনার পর থেকে পলাতক তাঁর স্বামী। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তের নাম তরুণ।

গর্ভবতী স্ত্রীকে জোর করে বাথরুম পরিষ্কারের অ্যাসিড খাইয়ে হত্যা করে স্বামী, পলাতক অভিযুক্ত

জানা গিয়েছে, ঘটনাটি চলতি বছরের এপ্রিল মাসের ২৭ তারিখ। মহিলার নাম কল্যাণী। তিনি তিন মাস আগে গর্ভবতী হয়ে পড়েন। আর তখন থেকেই তার স্বামী তাকে হেনস্থা করতে শুরু করেন। তার স্বামী তাঁকে খারাপ দেখতে বলে খোঁটা দিতে শুরু করেন। মঙ্গলবার তাদের মধ্যে তর্ক শুরু হওয়ার হয়। চরমে উঠে অশান্তি। তখনই অভিযুক্ত তার স্ত্রীর ওপর খুব রেগে যান। এবং তাঁকে বাথরুম পরিষ্কারের অ্যাসিড পান খেতে বাধ্য করেন। তারপর গুরুতর অসুস্থ হয়ে পরে সে। তারপর তার পরিবারের সহযোগিতায় মহিলাকে চিকিৎসার জন্য নিজামবাদের সরকারি হাসপাতালে নিয়ে যায়। যদিও চিকিতসাধীন থাকার পর বুধবার তার মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত পরিবারের কাছ থেকে যৌতুকের টাকা পাওয়ার জন্য তাকে উত্ত্যক্ত করতে শুরু করে। আর তার স্ত্রী খারাপ দেখতে বলে খোটনা দিতে দিতে থাকতেন। তাঁদের মধ্যে অশান্তি লেগেই থাকত। আর ঘটনার দিন তার অশান্তি চরমে পৌছায়। আর তারপরেই এমন ঘটনা ঘটে।

নির্যাতিতা কল্যাণীর পরিবার অভিযুক্ত তরুণ ও তার আত্মীয়- পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁরা অভিযোগ করে জানিয়েছেন, যে তারা তাকে অতিরিক্ত যৌতুকের জন্য হয়রানি করেছে এবং তাকে টয়লেট পরিষ্কার করার অ্যাসিড খেতে বাধ্য করে তাকে হত্যা করেছে।

অভিযোগের ভিত্তিতে, পুলিশ তরুণ ও তার পরিবারের দুই সদস্যের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩০৪-বি এবং ৪৯৮ ধারায় মামলা দায়ের করেছেন। যদিও ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছেন।

English summary
husband kills wife by forcing her to drink bathroom cleaning acid
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X