• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বামী ঝগড়া করেন না, এত ভালোবাসা হজম হচ্ছে না, বিচ্ছেদের আবেদন চেয়ে আদালতের দ্বারস্থ স্ত্রী

উত্তরপ্রদেশের সমভল জেলার বাসিন্দা এক মহিলা তাঁর স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ চান। কারণ যদি জানেন তবে আপনিও অবাক হবেন। স্বামী তাঁর স্ত্রীকে প্রচণ্ড ভালোবাসেন এবং আজ পর্যন্ত কোনওদিন লড়াই করেননি। তাই তাঁর স্ত্রী বিবাহ বিচ্ছেদ চান। ওই মহিলা তাঁর বিয়ের ১৮ মাস পর শারিয়া আদালতে বিবাহ বিচ্ছেদের জন্য দ্বারস্থ হয়েছেন।

স্বামী ঝগড়া করেন না, এত ভালোবাসা হজম হচ্ছে না, বিচ্ছেদের আবেদন চেয়ে আদালতের দ্বারস্থ স্ত্রী

শারিয়া আদালত এ ধরনের আজব কারণ শোনার পর বিরক্তি প্রকাশ করে এবং মামলা নিতেও অস্বীকার করে। বিচারক পরবর্তীকালে এটিকে অবজ্ঞাপূর্ণ বলে এই আবেদন নাকচ করে দেয়। এখ সর্বভারতীয় হিন্দি পত্রিকা অনুযায়ী, আদালত এই মামলা খারিজ করার পর এই বিষয়টি স্থানীয় পঞ্চায়েতে যায় কিন্তু হাত তুলে নেয় পঞ্চায়েতও।

শারিয়া আদালতে মহিলা তাঁর আবেদনে আগে জানিয়েছিলেন যে তিনি তাঁর স্বামীর এত ভালোবাসা হজম করতে পারছেন না। মহিলা বলেন, '‌যে কোনও বিষয়ে না উনি আমার ওপর চিৎকার করেন না আমার ওপর রেগে যান বা বিরক্তি প্রকাশ করেন। আমি এ ধরনের পরিবেশে থাকতে পারছি না, আমার দমবন্ধ হয়ে আসছে। মাঝে মাঝে আমায় রান্না করে খাওয়ান এবং আমায় বাড়ির কাজেও সাহায্য করেন।'‌ রিপোর্ট অনুযায়ী, ওই মহিলা জানিয়েছেন যে তিনি কখনই তাঁর স্বামীর সঙ্গে ঝগড়া করেননি।

মহিলার কথানুযায়ী, '‌আমি যখনই কোনও ভুল করি, তিনি আমায় সবসময় ক্ষমা করে দেন। আমি স্বামীর সঙ্গে তর্ক করি।

আমার এমন জীবন চাই না যেখানে স্বামী সব কথা মেনে নেন।'‌ এদিকে স্বামী আবার আদালতকে জানায়, তাঁর স্ত্রীর বিবাহ বিচ্ছেদের আবেদন যেন গ্রহণ করা হয়। কারণ তিনি তাঁর স্ত্রীকে খুশি দেখতে চান। তবে আদালত এই বিষয়ে কোনও হস্তক্ষেপ না করে নিজেদের মধ্যে মিটিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছে।

করোনা আবহেও ফের টিকিট কেটে অঞ্জন দত্তের শো দেখার স্বাদ! কোথায় বসছে 'প্রিয় বন্ধু'র আসর

husband doesn't fight, wife seeking divorce in court

English summary
husband doesn't fight, wife seeking divorce in court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X