• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কতটা ভরসা যোগ্য পতঞ্জলির করোনা দাবাই! উল্টো সুর মোদী সরকারের, কী নির্দেশ দিল আয়ুষ

করোনা চিকিৎসার আয়ুর্বেদিক ওষুধ তৈরি করেছে রামদেবের পতঞ্জলি। কিন্তু তাতে ভরসা দেখাতে পারছেন না মোদী সরকার। পতঞ্জলির করোনা নিরাময় ওষুধ লঞ্চের কয়েকঘণ্টার মধ্যেই তার বিজ্ঞাপন বন্ধ করার জন্য কেন্দ্রীয় আয়ুষ মন্ত্রকের পক্ষ থেকে নির্দেশিকা পাঠানো হয়েছে।

করোনা চিকিৎসায় পতঞ্জলির ওষুধ

করোনা চিকিৎসায় পতঞ্জলির ওষুধ

করোনা সংক্রমণের মধ্যে দেহের রোগ প্রতিরোধক শক্তি গড়ে তোলার জন্য মোদী সরকার প্রথম থেকেই আয়ুর্বেদের সাহায্য নেওয়ার কথা বলেছিলেন। কিন্তু আয়ুর্বেদ করোনা নিরাময় করতে পারে এমন দাবি করা হয়নি। কিন্তু যোগগুরু রামদেবের আয়ুর্বেদিক সংস্থা পতঞ্জলি আজই করোনা নিরাময়ের দুটি ওষুধ বাজারে এনেছে। করোনিল নামে ওষুধটি করোনার অব্যর্থ দাওয়াই বলে দাবি করা হয়েছে।

ভরসা নেই পতঞ্জলির ওষুধে

ভরসা নেই পতঞ্জলির ওষুধে

করোনা প্রতিরোধ শক্তি বাড়াতে আয়ুর্বেদের সাহায্য নিতে বলা হলেও রামদেবের আয়ুর্বেদিক ওষুধে ভরসা রাখতে পারছেন না মোদী সরকার। তাই এখনই করোনার দাওয়াই হিসেবে এই করোনিলে প্রচার বন্ধ রাখার নির্দেশ দিয়েছে আয়ুষ মন্ত্রক। পুরোটা যাচাই না করে এখনই করোনিলকে ছাড়পত্র দিতে নারা কেন্দ্র।

সাত দিনের মধ্যে করোনা নিরাময় হবে

সাত দিনের মধ্যে করোনা নিরাময় হবে

রামদেবের আয়ুর্বেদিক সংস্থা পতঞ্জলি দাবি করেছে করোনিল এবং স্বয়াসরি সাতদিনের মধ্যে করোনা মুক্ত করতে পারবে আক্রান্ত রোগীদের। যদিও তার বিজ্ঞান সম্মত প্রমাণ এখনও মেলেনি। তাই এখনই এই আয়ুর্বেদিক ওষুধের উপর ভরসা রাখতে পারছে না মোদী সরকার।

করোনা সংক্রমণ বাড়ছে

করোনা সংক্রমণ বাড়ছে

এদিকে করোনা সংক্রমণ গোটা দেশে বেড়ে চলেছে। দিনে ১৫০০০ পর্যন্ত মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। মৃত্যুর সংখ্যাও বাড়ছে। যদিও কেন্দ্রের পক্ষ থেকে দাবি করা হয়েছে ভারতে অন্যান্য দেশের থেকে অনেক বেশি রোগী করোনা মুক্ত হয়ে উঠছেন

৩১ এ জুলাই পর্যন্ত বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, তাড়াহুড়ো নয়,বার্তা শিক্ষামন্ত্রীর

হিমালয়ে দাপিয়ে বেড়ানোর ক্ষমতা রাখে ভারতীয় সেনা, চিনের চাপ বাড়াল রিপোর্ট

English summary
How much reliable Ramvev's Patanjali Coronavirus medicine says Modi government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X