• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর ন্যায়বিচারের আশা! রাজনীতির সঙ্গে কোন সম্পর্ক তাঁর, জানালেন কঙ্গনা

মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর ন্যায় বিচারের আশা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এর আগে কঙ্গনা রবিবার বিকেলে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে দেখা করেন। তিনি নিজের খার(পশ্চিম)-এর বাসভবন ছেড়ে রাজভবনে পৌঁছন বিকেল ৪ টে নাগাদ।

 কঙ্গনা, রাজ্যপালের বৈঠক

কঙ্গনা, রাজ্যপালের বৈঠক

এদিন কঙ্গনা রানাউত ও মহারাষ্ট্রের রাজ্যপালের বৈঠক চলে প্রায় ৪৫ মিনিট। পরে তিনি বলেন, তিনি রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন। কেননা রাজ্যপাল অভিভাবক। রাজনীতির সঙ্গে তার কোনও সম্পর্ক নেই। তাঁর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ করেছেন কঙ্গনা। দুপক্ষের আলোচনার বিষয়বস্তু অবশ্য জানা যায়নি। এদিন কঙ্গনার সঙ্গে ছিলেন তাঁর বোন এবং ম্যানেজার রঙ্গোলি চান্দেল।

 ন্যায় বিচারের আশা

ন্যায় বিচারের আশা

কঙ্গনা জানিয়েছেন, রাজ্যপাল তাঁর কথা শুনেছেন মেয়ের মতো করে। তিনি(কঙ্গনা) বিশ্বাস করেন, ন্যায় বিচার পাবেন। কঙ্গনা এরপর হিমাচল প্রদেশের বাড়িতে ফিরে যাবেন বলেই মনে করা হচ্ছে।

কঙ্গনার বাড়ির সামনে বিক্ষোভ

কঙ্গনার বাড়ির সামনে বিক্ষোভ

রবিবার যখন কঙ্গনা রাজভবনের উদ্দেশে যাচ্ছেন, সেই সময় তাঁর খারের বাসভবনে বাইরে বিক্ষোভ দেখায় অল ইন্ডিয়া প্যান্থার সেনা। সংগঠনটি একটি দলিত সংগঠন। অভিনেত্রীর সাম্প্রতিক মন্তব্য এবং টুইটের বিরোধিতা করেছে তারা।

 রাজ্য সরকারের সঙ্গে সংঘাত

রাজ্য সরকারের সঙ্গে সংঘাত

মহারাষ্ট্র সরকার বিশেষ করে উদ্ধব ঠাকরের সঙ্গে কঙ্গনার সম্পর্কের অবনতি হয় তখনই যখন মুম্বইয়ে পালি হিলসে তাঁর অফিস ভাঙার নোটিস দেওয়া হয়। এর আগে কঙ্গনা আর শিবসেনার মুখপত্র সঞ্জয় রাউত মন্তব্যের বিতর্কে জড়িয়েছেন। কঙ্গনা মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গেও তুলনা করেছিলেন। এরপর কঙ্গনাকে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়।

রাজনীতির অঙ্কে এগিয়ে যাচ্ছেন বৈশাখী, পিছনে শোভন

ছবি সৌ: এএনআই

কঙ্গনা ইস্যুতে অক্ষয়কে খোঁচা শিবসেনার! ' মুম্বই যেন পিওকে' মন্তব্য নিয়ে ঠাকরে ক্যাম্পের লড়াই জারি

English summary
Hope she will get justice, Kangana says after meeting with Maharashtra Governor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X