• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেয়েদের নগ্ন ছবির লোভে সেনার তথ্য পাচার আইএসআইকে, রাজস্থানে ধৃত চরের স্বীকারোক্তি

পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআইয়ের হানিট্র‌্যাপে পা দিয়ে ভারতের সেনা সংক্রান্ত তথ্য পাচার করত রাজস্থানের এই ব্যক্তি। গত সপ্তাহেই জয়সলমিরের লাঠির বাসিন্দা ৪২ বছরের সত্যনারায়ণ পালিওয়ালকে গ্রেপ্তার করা হয়। জেরায় সত্যনারায়ণ জানিয়েছে যে সে মেয়েদের নগ্ন ছবি ও যৌনতায় ভরা কথাবার্তার লোভে পড়ে গুরুত্বপূর্ণ তথ্য আইএসআইয়ের হাতে তুলে দিয়েছিল।

মেয়েদের নগ্ন ছবির লোভে সেনার তথ্য পাচার আইএসআইকে, রাজস্থানে ধৃত চরের স্বীকারোক্তি

পাকিস্তানে চরবৃত্তির অভিযোগে সত্যনারায়ণ পালিওয়ালকে গ্রেপ্তার করা হয়েছে। জেরায় পালিওয়াল দাবি করেছে যে আইএসআইয়ের হয়ে যে মহিলা তাঁর সঙ্গে কথা বলতেন, সে তার নগ্ন ছবি পাঠানোর বদলে সীমান্ত এলাকায় সেনাদের যাবতীয় তথ্য ও পোখরান ফায়ারিং রেঞ্জের খবর সত্যনারায়ণ মহিলাকে দিত। অভিযুক্ত সত্যনারায়ণ জানিয়েছে যে সে লোভে পড়ে ভারতীয় সেনার স্পর্শকাতর তথ্য সব আইএসআইয়ের হাতে তুলে দেয় শুধুমাত্র কিছু নগ্ন ছবি ও দীর্ঘ যৌনতায় ভরা কথোপকথনের জন্য।

অভিযুক্ত পালিওয়াল জানিয়েছে যে সোশ্যাল মিডিয়ায় সে তার ভুয়ো অ্যাকাউন্টের মাধ্যমে ওই মহিলার সঙ্গে যোগাযোগ করে। অভিযুক্ত একই অ্যাকাউন্ট ব্যবহার করে সীমান্তের গোপন তথ্য আইএসআইয়ের হাতে তুলে দেয়। গোয়েন্দা দপ্তরের আধিকারিকরা জানিয়েছে যে পালিওয়াল আইএসআইয়ের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দীর্ঘদিন ধরে যোগ রেখে চলেছে এবং হানিট্র‌্যাপে পা দিয়ে অনেক গুরুতর তথ্য আইএসআইকে দিয়েছে। বেশ কিছুদিন ধরেই তার ওপর নজর রাখছিল গোয়েন্দারা এবং জয়সলমিরে পালওয়ালকে গ্রেপ্তার করার পর তার ফোন থেকে সেনাদের বহু নথি উদ্ধার হয়েছে।

এই গ্রেপ্তারের পর রাজস্থান পুলিশ বলেছে, '‌জয়সলমিরের বাসিন্দা সত্যনারায়ণ পালিওয়ালকে সিআইডি গ্রেফতার করে গুপ্তচরবৃত্তির অভিযোগে। সে আইএসআইয়ের সঙ্গে যোগ রাখার কথা এবং সেনার গুরুত্বপূর্ণ তথ্য পাচারের কথা স্বীকার করেছে।’‌ অভিযুক্তকে সেনার পক্ষ থেকে জেরা করা হবে বলে জানা গিয়েছে।

শোভন-বৈশাখীর মিছিলে অনুপস্থিতি নিয়ে ক্ষুব্ধ বিজেপি, শোভনের বসার ঘরে তালা

করোনার বাড়তি খরচ মেটাতে লাগু হবে কোভিড-সেস! বাজেটে থাকতে পারে নয়া চমক

English summary
honeytrapped by ISI, Rajasthan man leak critical information of Indian army
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X