• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুপ্রিম কোর্ট ভেবে চিন্তেই রাজীব কুমারের জন্য বেছেছে শিলংকে! বললেন রাজ্যপাল

এর আগে তাঁর বিভিন্ন টুইট নিয়ে বিতর্ক দেখা দিয়েছে। কোনও সময় টুইট করেও তুলে নিতে দেখা গিয়েছে। কিন্তু এবার মিষ্টি ছন্দে রাজীব কুমারকে খোঁচা দিতে ছাড়লেন না মেঘালয়ের রাজ্যপাল তথা পশ্চিমবঙ্গের প্রাক্তন বিজেপি নেতা তথাগত রায়। আপাত ভাবে দেখা যাচ্ছে রাজীব কুমারকে সর্বোচ্চ আদালত শিলং পাঠানোয় খুশিই হয়েছেন মেঘালয়ের রাজ্যপাল।

সুপ্রিম কোর্ট ভেবে চিন্তেই রাজীব কুমারের জন্য বেছেছে শিলংকে! বললেন রাজ্যপাল

টুইটে মেঘালয়ের রাজ্যপাল বলেছেন, রাজীব কুমারকে প্রশ্ন করতে সুপ্রিম কোর্ট ভেবে চিন্তেই বেছে নিয়েছে শিলংকে। আবহাওয়া খুবই ভাল। কিছুদিনের মধ্যে রডড্রেনড্রন ফুটতে শুরু করবে। তিনি নিশ্চিক সরকার সবার জন্যই আরামদায়ক জায়গা বেছে নেবে। পূর্বের স্কটল্যান্ডে স্বাগত। টুইটের শেষে লিখেছেন মেঘালয়ের রাজ্যপাল।

গত রবিবার রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে 'গোপন' অভিযান চালিয়েছিল সিবিআই। রাজীব কুমারের সরকারি বাসভবনের সামনে থেকে সিবিআই আধিকারিকদের আটক করে নিয়ে যায় কলকাতা পুবিশ। সেই ঘটনায় ওই দিন সন্ধে থেকে মেট্রো চ্যানেলে ধরনায় বসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দেশ জুড়ে তোলপাড় পড়ে যায় এই ঘটনা। মুখ্যমন্ত্রী রাজীব কুমারকে পৃথিবীর অন্যতম সেরা পুলিশ আধিকারিক বলে বর্ণনা করেন।

রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের মতে, তথাগত রায় মেঘালয়ের রাজ্যপাল। কিন্তু তাঁর পরিচিতি বিজেপি নেতা হিসেবেই। এর আগে ত্রিপুরার রাজ্যপাল থাকার সময়েই তাঁর টুই ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল। এবার ততটা বিতর্ক তৈরি না হলেও, রাজীব কুমারকে সূক্ষ্ণভাবে ছুঁয়ে গিয়েছেন তথাগত রায়।

English summary
Hon'ble Supreme Court has very wisely chosen Shillong for CBI's questioning Rajeev Kumar says Tathagata Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X