• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিটলার রাজ’ চলছে উত্তরপ্রদেশে, রাহুলের উপর পুলিশি হেনস্থার তীব্র প্রতিবাদ পুদুচেরির মুখ্যমন্ত্রীর

  • |

উত্তরপ্রদেশের হাথরাস গণরধর্ষণ কাণ্ডের রশ ধরে ক্রমেই উত্তাল হচ্ছে ভারতের রাজ্য-রাজনীতি। গোটা ঘটনায় বিজেপি শাসিত উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথের মুখ্যমন্ত্রীত্ব নিয়েও প্রশ্ন তুলেছেন বিরোধীরা। দেশব্যাপী বড়সড় আন্দোলনেও নেমেছে কংগ্রেস। এমতাবস্থায় বৃহঃষ্পতিবার হাথরাসে রাহুল গান্ধীর ও প্রিয়াঙ্কা গান্ধীর উপর পুলিশি হেনস্থার প্রতিবাদে প্রকাশ্যেই মুখ খুলতে দেখা গেল পুদুচেরির মুখ্যমন্ত্রী ভি ভি নারায়ণস্বামীকে। তার সাফ কথা, 'জঙ্গলরাজ-হিটলার রাজ’ চলছে উত্তরপ্রদেশে।

হিটলার রাজ’ চলছে উত্তরপ্রদেশে, রাহুলের উপর পুলিশি হেনস্থার তীব্র প্রতিবাদ পুদুচেরির মুখ্যমন্ত্রীর

এদিকে বৃহঃষ্পতিবার উত্তরপ্রদেশের হাথরসের নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যেতে চাইলে একাধিক জায়গায় পুলিশি বাধার মুখে পড়েন কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও বোন প্রিয়াঙ্কা। উত্তরপ্রদেশের সীমানায় যমুনা এক্সপ্রেসওয়ের কাছে একাধিক জায়গায় তাদের পথ আটকায় পুলিশ। কংগ্রেস কর্মীদের সঙ্গে বেশ কয়েক দফায় তুমুল ধস্তাধস্তিও হয় পুলিশের। এমনকী রাহুলকেও ধাক্কা দিয়ে মাটিতে ফেল দেন উত্তরপ্রদেশের পুলিশের এক জনৈক কনস্টেবল। পরে গ্রেফতারও করা হয় প্রিয়াঙ্কা ও রাহুলকে।

এবার ঘটনার প্রতিবদেই প্রকাশ্যে প্রতিবাদ জানালেন পুদুচেরির মুখ্যমন্ত্রী ভি ভি নারায়ণস্বামী ও তাঁর কংগ্রেসের পারিষদেরা। এমনকী এদিন তাদের একটি প্রতীকি অনশনও করতে দেখা যায়। যাতে নেতৃ্ত্ব দিতে দেখা যায় পুদুচেরির কংগ্রেসের প্রধান এ ভি সুব্রহ্মণিয়ামও। পাশাপাশি গোটা প্রতিবাদ কর্মসূচীতে উপস্থিত থাকতে দেখা যায় কংগ্রেসের যুব ও ছাত্র সংগঠনের প্রতিনিধিদেরও। কংগ্রেস সূত্রে খবর, শুক্রবার সকাল ৮টা থেকে শুরু হয় এই প্রতীকি অনশন চলবে এদিন বিকাল বিকাল ৫ টা পর্যন্ত। এদিকে পুদুচেরি ছাড়াও নয়া কৃষি বিল ও হাথরসের গণর্ষণের প্রতিবাদে বাংলা, কর্নাটক, দিল্লি, পাঞ্জাব সহ একাধিক রাজ্যেই বড়সড় বিজেপি বিরোধী আন্দোলনের ডাক দেওয়া হয়েছে কংগ্রেসের তরফে।

হাথরাস ঢাকতে বাংলার জঙ্গি যোগ নিয়ে সরব দিলীপ, কী সাফাই দিলেন বিজেপির রাজ্য সভাপতি

English summary
hitlers rule continues in uttar pradesh paducheri cm openly speaks out against police harassment of rahul gandhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X