• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রামলালা' প্রসঙ্গে এবার ওয়েইসির বিরুদ্ধে আইনি ময়দানে হিন্দু সেনা! কী ঘটেছে

  • |

এআইএমএম নেতা আসাদউদ্দিন ওয়েইসির একটি টুইট ঘিরে রীতিমতো তোলপাড় হচ্ছে রাজনীতি। বুধবারই এআইএমএম নেতা আসাদউদ্দিন ওয়েইসি সুর চড়িয়ে রাম মন্দির প্রসঙ্গে মোদীর বিরুদ্ধে তোপ দাগেন। তারপরই তিনি একটি টুইটার পোস্ট করেন। যে টুইটার পোস্ট নিয়ে এবার আইনি লড়াইয়ের রাস্তায় হিন্দু সেনা।

 হিন্দু সেনার দাবি

হিন্দু সেনার দাবি

আসাদউদ্দিন ওয়েইসি যে পোস্ট করেছেন বাবরি মসজিদ নিয়ে তা দেশের সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য উপযুক্ত নয়। তাছাড়া 'নাবালক রামলালা'র ওপর এই টুইট নেতিবাচক প্রভাব ফেলবে। আর এর জেরেই আইনের রাস্তায় হেঁটে দিল্লি পুলিশের কাছে একটি অভিযোগ জমা দেয় হিন্দু সেনা।

আসাদউদ্দিনের খোঁচা

আসাদউদ্দিনের খোঁচা

'ভারত ধর্মনিরপেক্ষ দেশ। দেশের প্রধানমন্ত্রী এদিন শপথ কে লঙ্ঘন করেছেন রামমন্দিরের শিলান্যাস করে। এই দিন গণতন্ত্র হেরে গিয়েছে। এদিন সাফল্য পেয়েছে হিন্দুত্ব। ' ঠিক এমন ভাষাতেই প্রধানমন্ত্রী মোদীকে আক্রমণ করেছেন এআইএমএম নেতা।

রাম মন্দির নিয়ে ওয়েইসি

রাম মন্দির নিয়ে ওয়েইসি

ওয়েইসি এদিন বলেন,' প্রধানমন্ত্রী জানালেন যে তিনি আজ আবেগঘন। আমি বলতে চাই, আমিও একইরকম আবেগঘন আজ। কারণ আমি বিশ্বাস করি একসঙ্গে সকলের বাস ও নাগরিকদের সাম্যতায়। মিস্টার প্রধানমন্ত্রী.. আমি আবেগঘন কারণ সেখানে একটি মসজিদ ছিল ৪৫০ বছরের পুরনো।'

মোদীকে প্রশ্ন

মোদীকে প্রশ্ন

এদিন ওয়েইসি ক্ষোভের সুরে প্রশ্ন তোলেন ভারত বা তার সরকারের কি কোনও ধর্ম রয়েছে? এরপর মোদীকে খোঁচা দিয়ে তিনি বলেন, 'উনি (মোদী) যতটা হিন্দুর প্রধানমন্ত্রী ততটাই খ্রিস্টান, মুসলিম, দলিত, পিছিয়ে পডৃ়া শ্রেণি, শিখ সকলের প্রধানমন্ত্রী। ..'

English summary
Hindu Sena files complaint against Owaisi's Babri masjid tweet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X