• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস ও শাহীনবাগের জেরে পিছোনো হোক দিল্লি নির্বাচন, দাবি হিন্দু মহাসভার

পিছিয়ে দেওয়া হোক দিল্লি বিধানসভা নির্বাচন। আর এই দাবি জানানোর পিছনে দুটি অভিনব কারণ দেখিয়েছে হিন্দু মহাসভা। হিন্দু মহাসভার দাবি দিল্লিতে শাহীনবাগে সিএএ বিরোধী অবস্থান বিক্ষোভ ও চিনে করোনা ভাইরাসের সংক্রমণের জেরে দিল্লি নির্বাচন পিছিয়ে দেওয়া হোক।

দিল্লির আইন শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে

দিল্লির আইন শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে

এই বিষয়ে হিন্দু মহাসভারর পক্ষ থেকে চক্রপানি বলেন, 'শাহীনবাগ অবরোধের জেরে দিল্লির আইন শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। জেএনইউ সহিংসতাও এই ভাঙ্গনে ভূমিকা রেখেছিল। এই কারণেই ৮ ই ফেব্রুয়ারিতে নির্ধারিত দিল্লি বিধানসভা নির্বাচন স্থগিত করা যৌক্তিক সিদ্ধান্ত হবে।'

শাহীনবাগে দেশ বিরোধী বিক্ষোভ চলছে

শাহীনবাগে দেশ বিরোধী বিক্ষোভ চলছে

শাহীনবাগের অবস্থান বিক্ষোভের বিরোধিতা করে তিনি আরও বলেন, 'জালিয়ানওয়ালাবাগ একটি জাতীয়তাবাদী বিক্ষোভ ছিল যেখানে দেশপ্রেম মূলক স্লোগান ছিল। কিন্তু দিল্লির শাহী বাগের প্রতিবাদকারীরা ভারতবিরোধী স্লোগান এবং হিন্দু-ফোবিক পোস্টার তুলছেন। এতে অবাক হওয়ার কিছু নেই, এটি জালিয়ানওয়ালাবাগের জাতীয়তাবাদ বিরোধী সংস্করণ।'

রামভক্তকে 'দেশভক্ত' আখ্যা

রামভক্তকে 'দেশভক্ত' আখ্যা

এদিকে আজ অন্য একটি বিষয় নিয়ে বিতর্কে জড়িয়েছে হিন্দু মহাসভার। জামিয়া ইসলামিয়াতে গুলি চালানোর ঘটনায় দোষী রামভক্তকে 'দেশভক্ত' আখ্যা দিয়ে সংবর্ধনা দেওয়ার কথা বলে বিশ্ব হিন্দু পরিষদ। শুধু তাই নয়, গান্ধীজির মৃত্যুবার্ষীকির দিন জামিয়া চত্বরে গুলি চালানোর পর রামভক্ত গোপাল সম্পর্কে একাধিক বক্তব্য রাখে হিন্দু মহাসভা।

হিন্দু মহাসভা রামভক্ত গোপালকে সম্মানিত করবে

হিন্দু মহাসভা রামভক্ত গোপালকে সম্মানিত করবে

হিন্দু মহাসভার তরফে মুখপাত্র অশোক পান্ডে নাথুরাম গডসের মতো একজন জাতীয়তাবাদী হিসাবে আখ্যা দেয় রামভক্তকে। তিনি বলেন, ' তোমার জন্য গর্বিত। .. যে দেশ বিরোধীদের মুখ বন্ধ করতে চেয়েছিল তার জন্য গর্বিত।' এরপর তিনি বলেন, 'ইনস্ট্যান্ট আজাদি' দিয়ে দেশবিরোধীদের মুখ বন্ধ করে দিয়েছে জামিয়ার বন্দুকধারী। আর সেই কারণেই হিন্দু মহাসভা রামভক্ত গোপালকে সম্মানিত করবে।

English summary
Hindu Mahasabha asked to postpone Delhi polls due to Shaheen Bagh protest, coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X