India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই গাড়িকাণ্ডের পর মুম্বইয়ে পুলিশ কমিশনার বদল, জল্পনা বহু মহলে

  • |
Google Oneindia Bengali News

মুম্বইয়ের ইনস্পেক্টর সচিন ভাজেকে মুকেশ আম্বনির বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই গাড়ি কাণ্ডে এনআইএ গ্রেফতার করেছে। এই ঘটনা ঘিরে বহু বিতর্ক দানা বাঁধছে মুম্বইতে। ভাজে দাবি করেছেন তাঁকে জেনে বুঝে ফাঁসানো হয়েছে। অন্যদিকে শোনা যায়, সচিন ভাজের গ্রেফতারির পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করেন আইপিএস পরমবীর সিং। যাঁকে মুম্বইয়ের পুলিশ কমিশনার পদ থেকে সরিয়ে সেখানে আজ সেই পদে আনা হয়েছে হেমন্ত নাগরালেকে।

মুকেশ আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক বোঝাই গাড়িকাণ্ডের পর মুম্বইয়ে পুলিশ কমিশনার বদল, জল্পনা বহু মহলে

মনে করা হচ্ছে, মঙ্গলবার রাতে উদ্ধবের সঙ্গে সাক্ষাৎ করাই কাল হয়েছে পরমবীর সিংয়ের ক্ষেত্রে । সূত্রের দাবি, পরমবীর সিং মূলত মুখ্যমন্ত্রীকে ইনসপেক্টর সচিন ভাজের গ্রেফতারির সম্পর্কে বক্তব্য রেখে কিছু আলোচনা করেন। এরপরই পরমবীর সিংকে ডিরেক্টর জেনারেল অফ হোম গার্ডসের পদ দেওয়া হয়।

এদিকে নব পদে আসীন সিপি হেমন্ত নাগরালের কেরিয়ারে একাধিক বড় ঘটনা রয়েছে। এর আগে নাগরালে ছিলেন সিবিআইতে। সিবিআিতে তাঁর থাকাকালীন দেশে হরশদ মেহতার হাত ধরে অন্যতম বড় 'স্ক্যাম' হয়। সেই সময় হরশদ মেহতা ও কেতন পারেখ দেশের স্ক্যামস্টার হিসাবে পরিচিত হন। আর সিবিআইতে তখন ছিলেন নাগরালে। এছাড়াও ২৬/১১ এর ঘটনায় নাগরালের নাম বহুবার উঠে এসেছে। ১৯৮৭ সালে মহারাষ্ট্র ক্যাডারের এই আইপিএস এবার মুম্বইয়ের পুলিশ কমিশনার।

English summary
Hemant Nagrale replaces Param Bir as Mumbai police commissioner after Ambani issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X