• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হান্দওয়ারায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষ, মৃত ১ জঙ্গি, উদ্ধার অস্ত্র, পাকিস্তানি মুদ্রা

  • By Dibyendu
  • |

নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলিযুদ্ধে মৃত্যু হল এক জঙ্গির। ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের হান্দওয়ারায়। এখনও পর্যন্ত সংঘর্ষ জারি রয়েছে এলাকায়।

হান্দওয়ারায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষ, মৃত ১ জঙ্গি

শ্রীনগর থেকে ১২৬ কিমি দূরে হান্দওয়ারার ল্যানগেট এলাকায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর এসেছিল নিরাপত্তা বাহিনীর কাছে। সেই মতো রবিবার ভোরেই তল্লাশি অভিযান শুরু হয়। এলাকায় নিরাপত্তা বাহিনীর অভিযানের খবর পেয়েই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালায় নিরাপত্তা বাহিনী। গুলিতে সেখানেই মারা পড়ে এক জঙ্গি।

পুলিশ সূত্রে খবর, লুকিয়ে থাকা বাকি জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষ জারি রয়েছে। মৃত জঙ্গির কাছ থেকে একটি গ্রেনেড, একটি রাইফেল এবং পাকিস্তানি মুদ্রা উদ্ধার করা হয়েছে।

সেনা মুখপত্র কর্নেল রাজেশ কালিয়া জানিয়েছেন, ভোর ৫ টা নাগাদ আননওয়ানে এই সংঘর্ষ শুরু হয়। এক জঙ্গির মৃত্যু হয়েছে এবং মৃত জঙ্গির কাছ থেকে অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

১৪ অক্টোবর ভোর রাতে পুলওয়ামার লিটার গ্রামে জঙ্গিদের লুকিয়ে থাকার খবর অভিযান চালিয়েছিল রাষ্ট্রীয় রাইফেলস ও পুলিশের মিলিত বাহিনী। নিরাপত্তা বাহিনীর গুলিতে মারা যায় দুই জঙ্গি ওয়াসিম শাহ এবং হাফিজ নিসার।

English summary
Terrorist killed in Jammu and Kashmir's Handwara, heavy firing on. The gunfight erupted erupted early this morning in Jammu and kashmir's handwara after the security forces launched an operation following information about presence of terrorist in the Langate area.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X