• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মধ্যবিত্তদের স্বস্তি দিয়ে স্বাস্থ্য ও গাড়ি বীমা পুনর্নবীকরণ নিয়ে বড় ঘোষণা কেন্দ্রের

ভারতে একের পর এক মানুষের প্রাণ নিচ্ছে করোনা ভাইরাস। এদেশে করোনার শিকার মোট ৪১৪, গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ১২,৩৮০। ইতিমধ্যেই করোনা সংক্রমণের ক্ষেত্রে দেশের ৬৪০টি জেলার মধ্যে ১৭০টি জেলাকে হটস্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে। এই পরিস্থিতে এবার মধ্যবিত্তদের আরও স্ব্তি দিয়ে বড় ঘোষণা করল কেন্দ্র।

দেশ জুড়ে লকডাউন চলছে

দেশ জুড়ে লকডাউন চলছে

করোনা সংক্রমণ এড়াতে দেশ জুড়ে লকডাউন চলছে, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আগামী ৩ মে পর্যন্ত চলবে লকডাউন। এর জেরে ঘরবন্দি প্রায় সকলেই। এরই মধ্যে স্বাস্থ্য বা গাড়ির বিমা যাঁদের আছে তাঁরা কীভাবে তাঁদের বিমা পুনর্নবীকরণ করবেন তা নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন।

বিমা পুনর্নবীকরণের নতুন তারিখ

বিমা পুনর্নবীকরণের নতুন তারিখ

নতুন ঘোষণা করে কেন্দ্র জানিয়ে দেয়, স্বাস্থ্য ও গাড়ির বিমা পুনর্নবীকরণের জন্যে ১৫ মে পর্যন্ত অতিরিক্ত সময় দেওয়া হবে প্রত্যেককে। বৃহস্পতিবার কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন ওই ঘোষণা করেছেন। তিনি বলেন, 'বিমার ক্ষেত্রে প্রত্যেকেই পুনর্নবীকরণের জন্যে ১৫ মে, ২০২০ পর্যন্ত অর্থ জমা দেওয়ার সময় পাবেন।'

লকডাউনের কারণে দেশে পুরোপুরি বন্ধ রয়েছে গণ পরিবহণ

লকডাউনের কারণে দেশে পুরোপুরি বন্ধ রয়েছে গণ পরিবহণ

এমনিতেই লকডাউনের কারণে দেশে পুরোপুরি বন্ধ রয়েছে গণ পরিবহণ ব্যবস্থা। এই সময়ে যাঁদের বিমার পুনর্নবীকরণের টাকা দেওয়ার কথা ছিল তাঁরা কীভাবে সে টাকা বীমা সংস্থার কাছে জমা দেবেন তা নিয়ে চিন্তায় ছিলেন, এবার তাঁদেরই আশ্বস্ত করলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী।

English summary
health and motor insurance policy holders will get time till 15th may to renew
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X