• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রহস্যজনকভাবে নিখোঁজ এইচডিএফসি-র ভাইস চেয়ারম্যান ! উদ্ধার রক্তমাখা গাড়ি

৬০ ঘন্টা পরেও খোঁজ মিলল না এইচডিএফসি ব্যাঙ্কের ভাইস প্রেসিডেন্ট সিদ্ধার্থ কিরণ সিংভির। মুম্বইয়ের কমলা মিলসের অফিস থেকে বাড়ি ফেরার সময় বুধবার রাত থেকে রহস্যজনকভাবে নিখোঁজ তিনি। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, তাঁর গাড়িটি পরিত্যক্ত অবস্থায় নভি মুম্বইয়ে পাওয়া গিয়েছে। গাড়ির আসনের ওপর মিলেছে রক্তের দাগ।

 রহস্যজনকভাবে নিখোঁজ এইচডিএফসি-র ভাইস চেয়ারম্যান ! উদ্ধার রক্তমাখা গাড়ি

স্ত্রী ও চার বছরের ছেলেকে নিয়ে মালাবার হিলসে থাকতেন এইচডিএসফি ব্যাঙ্কের ভাইস প্রেসিডেন্ট সিদ্ধার্থ কিরণ সিংভি। বুধবার সকাল সাড়ে আটটা নাগাদ অফিস যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। তাঁর গাড়িটি পরিত্যক্ত অবস্থায় পরের দিন নভি মুম্বইয়ে পাওয়া যায়।

পুলিশের তরফে মুম্বইয়ের এনএম যোশী মার্গ থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়েছে। তাদের প্রাথমিক অনুমান সিদ্ধার্থ কিরণ সিংভিকে অপহরণ করা হয়ে থাকতে পারে।

পুলিশ জানিয়েছে, বুধবার সকালে যেমন স্বাভাবিক সময়েই বাড়ি থেকে বেরিয়েছিলেন, ঠিক তেমনই সন্ধে সাড়ে সাতটা অফিস থেকেও বেরোন বলে জানা গিয়েছে। ব্যাঙ্ক ও এলাকার সিসিটিভি পরীক্ষা করে দেখা গিয়েছে, তিনি পায়ে হেঁটে অফিস থেকে বেরিয়ে যাচ্ছেন। কিন্তু কমলা মিলস এলাকা থেকে গাড়ি নিয়ে তাঁকে বেরোতে দেখা যায়নি।

পুলিশ আরও জানিয়েছে, কমলা মিলস-এর অফিস থেকে বেরনোর আগেই সিদ্ধার্থ কিরণ সিংভির ফোনের সুইচ অফ ছিল। তাঁর কল ডেটা রেকর্ড পরীক্ষা করেও দেখা গিয়েছে, ফোনের শেষ লোকেশন ছিল কমলা মিলস এলাকায়। স্বামীর কোনও খোঁজ না পেয়ে এবং ফোনে যোগাযোগ করতে না পেরে রাত দশটা নাগাদ থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন স্ত্রী।

বৃহস্পতিবার সকালে পুলিশ তাঁর গাড়িটি পরিত্যক্ত অবস্থায় আইরোলির সেক্টর- ১১ থেকে উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, মুম্বই, নভি মুম্বই, থানের সব থানায় ওয়ারলেস ম্যাসেজ পাঠানো হয়েছিল। এরপর আইরোলি পুলিশের তরফ থেকে সিংভির মারুতি ইগনিস গাড়িটি উদ্ধার করা হয়।

এইচডিএফসি-র ভাইস প্রেসিডেন্টকে উদ্ধারে সবরকমের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন শহরের অ্যাডিশনাল পুলিশ কমিশনার রবীন্দ্র শিসভে।

English summary
HDFC Vice President goes missing from his Kamala Mills office in Mumbai from Wednesday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X