• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাসের ঘটনার নেপথ্যে বছরের পর বছর ধরে চলা পারিবারিক কোন্দল! নৃশংসকাণ্ড ঘিরে বিস্ফোরক তথ্য

১৯ বছরে তরুণীর গণধর্ষণ ঘিরে গোটা দেশ ক্ষোভে ফুঁসছে। ঘটনা বহুজনকেই দিল্লির ঘটনার কথা মনে করিয়ে দিয়েছে। দিল্লির নির্ভয়া কাণ্ডের স্মৃতি যেন বারবার উঠে এসেছে হাথরাসের ঘটনায়। এমন পরিস্থিতিতে হাথরাসের কাণ্ড ঘিরে বহু তথ্য উঠে আসতে শুরু করেছে।

হাথরাস মামলায় পারিবারিক কোন্দল

হাথরাস মামলায় পারিবারিক কোন্দল

হাথরাসে তরুণীর ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রামুর মায়ের দাবি, দুই দশক ধরে চলা পারিবারিক কোন্দলের ঘটনার ফলাফল হথরাসের কাণ্ড। তাঁর দাবি, পারিবারিক ঘটনার জেরে মিথ্যা মামলায় তাঁর ছেলেকে ফাঁসানো হচ্ছে।

 পরিবারের সদস্যদের আগেও জেল হয়!

পরিবারের সদস্যদের আগেও জেল হয়!

জানা গিয়েছে, অভিযুক্ত রবি ও সন্দীপের বাবা এর আগে ২০০১ সালে মৃতের দাদুকে মারধরের অভিযোগ ঘিরে জেল গিয়েছিল। রবি সেই সময় ১৩ বছরের কিশোর ছিল। রবিকে সেই সময় মিথ্যা মামলায় ধর্ষিতার পরিবার জড়িয়ে দেয় বলে দাবি করেছেন রামুর মা। রামের মায়ের চাঞ্চল্যকর দাবি বলছে, সেই সময় নির্যাতিতার দাদু ইচ্ছাকৃত নিজেকে মারধর করে ভুয়ো মামলায় ফাঁসায়।

 ৩ অভিযুক্ত আত্মীয়!

৩ অভিযুক্ত আত্মীয়!

হাথরাসের ঘটনায় ধৃত ৩ অভিযুক্তই আত্মীয়। এদের বাড়ি একে অপরের বাড়ির ১০০ মিটারের মধ্যে। অভিযুক্তদের পরিবারের দাবি, ঘটনার দিন অভিযুক্তরা নিজেদের কাজের জায়গায় ছিল। আর তার প্রমাণও রয়েছে।

 নির্যাতিতার পরিবারের দাবি

নির্যাতিতার পরিবারের দাবি

এদিকে, নির্যাতিতার পরিবারের দাবি রামুর পরিবারে সঙ্গে পুরনো শত্রুতার সঙ্গে ধর্ষণের অভিযোগের যোগ নেই। সেপ্টেম্বর ১৪ তারিখে যা হয়েছে , পুলিশে অভিযোগ তার ভিত্তিতেই দায়ের করা হয়েছে।

আনলক ৫: অক্টোবরের লকডাউনের নয়া নিয়মাবলী একনজরে

English summary
Hathras case, speculation on Family conflict fumes with new allegation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X