• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দাঙ্গা তো হয়েই থাকে, এটা পার্ট অফ লাইফ', দিল্লির হিংসা নিয়ে বক্তব্য রঞ্জিত চৌতালার

দিল্লির উত্তরপূর্ব এলাকা গত রবিবার থেকে জ্বলছে। ক্রমাগত দিল্লির উত্তরপূর্বের একাধিক এলাকায় হিংসার আগুন জ্বলে উঠতে শুরু করেছে। মৃত্যু হয়েছে ৩৫ জনের। আহত প্রায় ২০০ জন। দাঙ্গায় জড়িত থাকবার জন্য গ্রেফতার হয়েছে প্রায় ১০০ জন। এমন পরিস্থিতি নিয়ে মন্তব্য় করতে গিয়ে হরিয়ানার বিজেপি মন্ত্রী রঞ্জিত চৌতালা এদিন একটি মন্তব্য করে বসেন।

দাঙ্গা নিয়ে মন্তব্য রঞ্জিত চৌতালার

' দাঙ্গা তো হতেই থাকে। আগেও হয়েছে, এমন নয়, যখন ইন্দিরা গান্ধীর হত্যা হয় তখন পুরো দিল্লি জ্বলে উঠেছিল, এটা তো পার্ট অফ লাইফ, যা হচ্ছে।.. ' এই বক্তব্য দিল্লি প্রসঙ্গে করেছেন হরিয়ানার মন্ত্রী রঞ্জিত চৌতালার। আর অগ্নিগর্ভ দিল্লি পরিস্থিতি নিয়ে মন্ত্রীর এমন বক্তব্য বিতর্ককে আকর্ষণ করেছে।

 ১৯৮৪ সালের শিখ দাঙ্গার প্রসঙ্গ

১৯৮৪ সালের শিখ দাঙ্গার প্রসঙ্গ

১৯৮৪ সালের শিখ দাঙ্গার প্রসঙ্গ টেনে ইন্দিরা গান্ধীর মৃত্যুর সময়ের পরিস্থিতির কথা নিজের বক্তব্যে তুলে ধরেন মন্ত্রী। আর এমন বিধ্বংসী পরিস্থিতিতে মন্ত্রীর এই বক্তব্য ঘিরেই ছড়িয়েছে বিতর্ক।

জ্বলেছে জাফরাবাদ থেকে মৌজপুর

জ্বলেছে জাফরাবাদ থেকে মৌজপুর

গত কয়েকদিনে দিল্লির হিংসায় জ্বলেছে জাফরাবাদ থেকে চাঁদবাগ। চাঁদবাগে এক আইবি অফিসারের মৃত্যু ঘিরে রীতিমতো চাঞ্চল্য দেখা যায়। তাঁকে গুলিতে ঝাঁঝরা করে হত্যার পর নর্দমায় ফেলে দেওয়া হয় বলে খবর। ঘটনাট অভিযোগের তালিকায় নাম উঠছে আপ নেতা হাজি তাহির হুসেনের।

CAA বিরোধী আন্দোলনের ছবি পোস্ট ফেসবুকে, বাংলাদেশি ছাত্রীকে ভারত ছাড়তে বলল কেন্দ্র

English summary
Haryana Minister Ranjit Chautala says its Part of Life about Delhi Violence .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X