• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'CAA বিরোধিতা করলে ১ ঘণ্টায় সাফ করে দেওয়া হবে, এটা মোদী-শাহের দেশ', মন্তব্য বিজেপি বিধায়কের

নাগরিকত্ব ইস্যুতে গোটা দেশ কয়েকদিন আগে রীতিমতো উত্তপ্ত ছিল। গোটা দেশের একাধিক জায়গায় অগ্নিগর্ভ হয়ে উঠেছিল পরিস্থিতি। এরপরই এনআরসি , সিএএ ইস্যুতে পিছু হঠতে থাকে বিজেপি। এদিকে, হরিয়ানার বিজেপি বিধায়ক লীলা রাম গুরজর।

 কী বলেছেন বিজেপি বিধায়ক?

কী বলেছেন বিজেপি বিধায়ক?

হরিয়ানায় বিজেপি বিধায়ক লীলা রাম গুরজর এক সভায় গিয়ে মন্তব্য করেন, ' যাঁরা সিএে, এনআরসি-র বিরোধিতা করবেন, তাঁদের এক ঘণ্টার মধ্যে বের করে দেওয়া হবে।' এরপরই তিনি বলেন, বর্তমান ভারতবর্ষ প্রাক্তন প্রধানমন্ত্রী নেহরুর ভারত নয়।

'এই ভারত মোদীর ভারত'

'এই ভারত মোদীর ভারত'

নাগরিকত্ব ইস্যুতে এক সভায় বক্তব্য রাখতে গিয়ে হরিয়ানার কৈথালের বিজেপি বিধায়ক বলেন, 'আজ এটা জওহরলাল নেহরুর হিন্দুস্তান নয়, আজ এটা গান্ধীর হিন্দুস্তানও নয়। আজকের হিন্দুস্তান নরেন্দ্র মোদীর হিন্দুস্তান। যদি ইশারা হয়ে যায় তাহলে এক ঘণ্টায় সাফ করে দেওয়া হবে।'

মুসলিমদের প্রতি বার্তা

মুসলিমদের প্রতি বার্তা

এদিনের সভায় গুরজর বলেন, 'যদি মুসলিমরা মনে করেন যে তাঁদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে তাঁদের দেশ ছাড়া করার জন্য, তাহলে তা ভুল। এরকম কিছুই নয়। তবে যাঁরা অবৈধভাবে অনুপ্রবেশ করেছেন তাঁদের যেতে হবে।'

মোদী-শাহের দেশ!

মোদী-শাহের দেশ!

নিজের বক্তব্য রাখার সময় গুরজর বারবার দাবি করেন যে , বর্তমান ভারত 'মোদী-শাহের' দেশ। প্রসঙ্গত, তিনি হরিয়ানার বিধানসভার সাম্প্রতিক ভোটে কংগ্রেসের দুঁদে নেতা রণদীপ সুরজেওয়ালাকে হারিয়েছেন।

এনআরসি-র প্রথম পদক্ষেপ এনপিআর, অমিত শাহকে আক্রমণ ওয়েইসির

English summary
Haryana BJP MLA says, Those opposing Citizenship Act, NRC can be 'wiped out' in an hour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X