Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'এবার কি সুইস ব্যাঙ্কের সঙ্গে আধার লিঙ্ক', অভিনব প্রস্তাবে গুজরাত নির্বাচনে বাড়ছে উত্তাপ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

কখনও তিনি দাবি তুলেছেন গুজরাটের বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণায় কেন দেরি হচ্ছে , কখনও আবার বলছেন রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক কোনও বড় ব্যাপার নয়। আসলে গুজরাতে বিজেপি বিরোধী হাওয়ার এই পাতিদার নেতাই এখন কিং পিন। হার্দিক প্যাটেলের সাফ দাবি , বিজেপির বিরুদ্ধে যে দাঁড়াবে, তিনি তার পক্ষে।

'সুইস ব্যাঙ্কের সঙ্গে আধার লিঙ্ক',অভিনব প্রস্তাব এই ব্যক্তির

বিভিন্ন সময়ে তোপ দেগে বিজেপির মনোবলে আঘাত দেওয়ায় তিনি সিদ্ধহস্ত হয়ে উঠেছেন, এমনটাও বলেছেন আসন্ন বিধানসভা নির্বাচনে বর্তমান সরকার ১৫০ আসন জেতার ব্যাপারে নিশ্চিত নয়।

তবে সম্প্রতি যে বোমাটা দিলেন তা এক কথায় অ্যাটম বোম। ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টেলিফোন নম্বরে আধার কার্ড লিঙ্ক নিয়ে সারা দেশে সরগরম। এরই প্রেক্ষিতে হার্দিকের ব্যঙ্গাত্মক মন্তব্য,'এর পরের পদক্ষেপ কী, এবার তাহলে সুইস ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে যোগ করা হোক আধার নম্বর।'

গুজরাতে হার্দিকের বিভিন্ন জনসভায় ভিড় কার্যত উপচে পড়ছে। আর সাম্প্রতিক মন্তব্যে তো জনমানসে দারুণ হিল্লোল তৈরি হয়েছে। নিজের সভার ছবি নিয়মিত টুইট করছেন পাতিদার নেতা হার্দিক প্যাটেল।

আর হার্দিক প্যাটেলের মন্তব্যকে আরও জোরালো করে দিয়েছে প্যারাডাইস পেপার্স। ১৮০ দেশের কালো টাকার লম্বা তালিকায় ভারতের অবস্থান ১৯ নম্বরে।

English summary
Hardik Patel asks to link aadhaar card with Swiss bank account
Please Wait while comments are loading...