• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্ভয়া কাণ্ডের ‌প্রত্যেক আসামি পিছু ফাঁসির জন্য ২০ হাজার করে নেবেন ফাঁসুড়ে পবন জল্লাদ

চতুর্থবার ফাঁসুড়ে পবন জল্লাদকে সুরক্ষা দিয়ে নিয়ে আসতে তিহার জেল কর্তৃপক্ষ মেরঠ রওনা দেয়। পবনকে দিল্লি পুলিশের নিরাপত্তার ঘেরাটোপে তিহার জেল কর্তৃপক্ষের সঙ্গে সফর করানো হবে। ইতিমধ্যেই জেল কর্তৃপক্ষ ফাঁসিকাঠ প্রস্তুত করে রেখে দিয়েছে, যেখানে মৃত্যুদণ্ডের আগে তার মহড়া হবে। বুধবারই সেই মহড়া হবে বলে জানা গিয়েছে।

তিহার জেলের বিশেষ ব্যারাকে থাকবেন পবন

তিহার জেলের বিশেষ ব্যারাকে থাকবেন পবন

জেল সূত্রে জানা গিয়েছে, জেলের বিশেষ ব্যারাকে থাকবেন পবন জল্লাদ। যা ফাঁসির দেওয়ালের কাছে জেল লম্বর ৩ সংলগ্ন। ফাঁসিকাঠ দেখার পরই পবন জল্লাদের সঙ্গে নির্ভয়ার চার দোষীকে ফাঁসি দেওয়ার চুক্তি হয়।

একসময় আর্থিক অনটনে ছিলেন পবন

একসময় আর্থিক অনটনে ছিলেন পবন

২০১৫ সালে পবন সংবাদ শিরোনামে এসেছিল। কারণ তিনি অর্থের জন্য এক অফিস থেকে অন্য অফিসে দৌড়ে বেড়াচ্ছেন। জানা গিয়েছিল যে ওই ফাঁসুড়ে তাঁর মাসিক বেতন পাচ্ছিলেন না সেই সনয়। পবন জানিয়েছিলেন যে তিনি তিনহাজার টাকা পান কিন্তু তাও সেটা সময় মতো হাতে আসে না। ভারতে খুব কম সংখ্যক নিবন্ধীকরণ ফাঁসুড়েদের মধ্যে পবন একজন।

প্রত্যেক আসামি পিছু ২০ হাজার করে নেবেন ফাঁসুড়ে

প্রত্যেক আসামি পিছু ২০ হাজার করে নেবেন ফাঁসুড়ে

তিহার কর্তৃপক্ষ আটটি ম্যানিলা দড়ি, যা এক-একজনের ফাঁসির জন্য লাগবে এবং অন্য দড়িগুলি রেখে দেওয়া হবে। যদি প্রথম দড়ি ছিঁড়ে যায় তবেই দ্বিতীয় দড়ি ব্যবহার করা হবে। জেল সূত্রে জানা গিয়েছে, প্রত্যেক আসামীকে ফাঁসির জন্য ২০ হাজার টাকা করে দেওয়া হবে পবনকে। শুক্রবারই নির্ভয়ার চার দোষীর ফাঁসি হওয়ার কথা।

করোনা আতঙ্কের মধ্যেই ১০ লাখ মানুষের সমাগমে যোগী রাজ্যে 'মেলা'র আয়োজন! উপলক্ষ্য কী

English summary
hangman pawan jallad to get rs 20000 per coinvicted- xecution
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X