বিমান থেকে পড়ল মানুষের 'মল'-এর মণ্ড! ভিনগ্রহীদের 'উপহার' ভেবে উচ্ছাসে ভাসল দেশের এই গ্রাম

  • Posted By:
Subscribe to Oneindia News

গুরগাঁওয়ের গ্রাম 'ফাজিলপুর বদলি'। আপাত শান্তশিষ্ট এই গ্রামে কিছুদিন ধরে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে। না! এই গ্রামে কোনও অপরাধ মূলক ঘটনা ঘটেনি, বা কোনও ভূতুড়েকাণ্ডও হয়নি। যাবতীয় চাঞ্চল্য, হঠাৎ আবিষ্কার হওয়া এক পাথরের মত শক্ত বড় মণ্ডাকার বস্তুকে ঘিরে।

বিমান থেকে পড়ল মানুষের 'মল'-এর মণ্ড! ভিনগ্রহীদের 'উপহার' ভেবে উচ্ছাসে ভাসল দেশের এই গ্রাম

গ্রামের প্রধান সুখবীর সিং ঘটনা নিয়ে বিশাল চিন্তিত হয়ে পড়েন! দেখা যায়, গ্রামের এক জায়াগায় পাথরের মতো বস্তু পড়ে থাকতে। খবর শুনে ক্রমেই আশপাশের গ্রাম থেকে লোক জড়ো হতে থাকেন। গ্রামের বয়স্করা প্রবল চিন্তায় পড়ে যান , যে বস্তুটি আসলে কী ! অন্যদিকে, কম বয়সীরা ভাবতে থাকে যে এটি আসলে ভিনগ্রহের প্রাণীদের দেওয়া কোনও উপহার। ফিল্ম 'কোয়ি মিল গ্যায়া' থেকে অনুপ্রাণিত হয়ে অনেকেই ভাবেন এটি কোনও 'জাদু'-র কীর্তি!

এরকম এক পরিস্থিতিতে , ময়দানে নামে প্রশাসন। দুর্যোগ মোকাবিলা দফতরের সদস্য ও আবাহাওয়াবিদদের নিয়ে এসে বস্তুটির নীরিক্ষণ করেন প্রশাসনের কর্তারা। আর তাতেই সমাধান হয় জটিল সমস্য়ার। জানা যায়, ওই বস্তু আর কিছুই নয়, বিমান থেকে পড়ে যাওয়া 'ব্লু আইস' । মূলত , বিমানের টয়লেট থেকে জমাট হওয়া বর্জ্য পদার্থকে বিমানের পরিভাষায় বলা হয় 'ব্লু আইস'। ফলে ওই মণ্ড যে মানুষের মল-এর  দ্বারা তৈরি তা আর বুঝতে বাকি থাকেনি! মনে করা হচ্ছে , আকাশচলতি কোনও বিমান থেকে এটি পড়েছে গ্রামে। যদিও ওই মণ্ডের নমুনা নিয়ে তদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছেন গ্রামবাসী থেকে প্রশাসনিক কর্তারা।

English summary
"Celestial Gift" Lands In Gurgaon Village, Turns Out To Be Human Poop.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.