Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১ কোটি টাকা ঘুষ দিয়েছে বিজেপি, দলে যোগ দেওয়ার পরই বিস্ফোরক প্যাটেল নেতা

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

বিজেপিতে যোগদানের কয়েক ঘন্টার মধ্যেই বোমা ফাটালেন গুজরাটের প্যাটেল নেতা ও পাতিদার আনামত আন্দোলন সমিতির নেতা নরেন্দ্র প্যাটেল। হার্দিক প্যাটেলের সঙ্গ ত্যাগ করে বিজেপিতে যোগ দিতে তাঁকে ১ কোটি টাকা দেওয়া হয়েছে বলে সাংবাদিক বৈঠক করে দাবি করলেন তিনি। সেইসঙ্গে নগদ টাকাও সাংবাদিকদের সামনে তুলে ধরেন নরেন্দ্র প্যাটেল।

১ কোটি টাকা ঘুষ দিয়েছে বিজেপি, দলে যোগ দেওয়ার পরই বিস্ফোরক প্যাটেল নেতা

রবিবার রাতে তিনি অভিযোগ করেন, একদিন আগেই বিজেপিতে যোগ দেওয়া বরুণ প্যাটেলের মাধ্যমেই তাঁকে টাকা দেওয়া হয়। বরুণ প্যাটেলও হার্দিক প্যাটেল ঘনিষ্ঠ ছিলেন। সাংবাদিক বৈঠকে নরেন্দ্র প্যাটেল বলেন, বিজেপিতে যোগ দেওয়ার জন্য আগাম ১০ লক্ষ টাকা তাঁকে দেওয়া হয়েছে, সোমবার বাকি ৯০ লক্ষ টাকা পাওয়ার কথা তাঁর। তবে তাঁর দাবি, ১ কোটি কেন, রিজার্ভ ব্যাঙ্কের সব টাকা দিলেও তাঁকে কেনা সম্ভব নয়।

তাহলে কেন তিনি টাকা নিলেন? জবাবে নরেন্দ্র প্যাটেলের দাবি, বিজেপি ও বরুণ প্যাটেলের মুখোশ খুলতেই তিনি এই নাটক করেছিলেন। তিনি বলেন, আহমেদাবাদ থেকে গান্ধীনগর নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে তাঁর সঙ্গে কথা বলেন বেশ কয়েকজন বিজেপি নেতা ও রাজ্যের এক মন্ত্রীও। সেখানে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি সভাপতিও। এরপর সেখানেই বিজেপিতে যোগ দিতে বরুণ তাঁকে এক কোটি টাকার প্রস্তাব দেন। এদিকে এই ঘটনা নিয়ে মুখ খুলেছেন কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধী। গুজরাটকে টাকা দিয়ে কেনা সম্ভব নয় বলে টুইট করেছেন তিনি। 

 

এদিকে নরেন্দ্র প্যাটেলের এই অভিযোগকে পাত্তা দিতে নারাজ বিজেপি। আসন্ন নির্বাচনে প্যাটেল সম্প্রদায়ের সমর্থন পেতে কংগ্রেসই এই চক্রান্ত করেছে বলে পাল্টা অভিযোগ করেছে বিজেপি।

এদিকে নরেন্দ্র প্যাটেলকে আক্রমণ করতে ছাড়েননি বরুণ প্যাটেলও। তিনি বলেন, নরেন্দ্র প্যাটেল দাবি করেছেন বিজেপি তাঁকে ১ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছে। তাহলে তিনি মাত্র ১০ লক্ষ টাকা নিয়ে সাংবাদিক সম্মেলন করতে বসলেন কেন, পুরো ১ কোটি টাকা পাওয়ার পরই না হয় সাংবাদিক সম্মেলন করতেন।

বরুণ প্য়াটেলের দাবি, প্যাটেল সম্প্রদায় চিরকালই বিজেপির প্রতি অনুগত ছিল, কিন্তু কিছুদিন ধরে সংরক্ষণের সুবিধে তারা পাচ্ছিল না বলে অভিমান হয়েছিল তাদের। কিন্তু এখনও বিজেপিতেই প্যাটেল সম্প্রদায়ের ভরসা রাখে বলে দাবি করেছেন তিনি।

English summary
Gujrat Patidar leader Narendra Patel alleges that BJP offered him Rs 1 crore, he joined BJP few hours before press conference
Please Wait while comments are loading...