• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুজরাতে পঞ্চায়েত ভোটে অস্তিত্ব সংকটে কংগ্রেস, হারের দায় নিয়ে চরম পদক্ষেপ প্রদেশ কংগ্রেস সভাপতির

গুজরাতের পঞ্চায়েত নির্বাচনে শোচনীয় খারাপ ফলাফলের দায় নিয়ে পদত্যাগ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অমিত ছাবড়া। তিনি জানিয়েছে রাজ্যে পঞ্চায়েত ভোটে কংগ্রেসের এত খারাপ ফলের দায় নিয়ে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর কাছে পদত্যাগ পত্র পাঠিয়েছেন তিনি। দলের সাধারণ কর্মী হিসেবেই এখন কাজ করতে চান তিনি। পদত্যাগ করেছেন বিরোধী দলনেতা পরেশ ধনানিও।

গুজরাতে পঞ্চায়েত ভোটে অস্তিত্ব সংকটে কংগ্রেস

অমিত ছাবড়া অভিযোগ করেছেন ভোটাররা ইভিএমে কারচুপির অভিযোগ করেছেন। এই ঘটনার তদন্ত প্রয়োজন বলে দাবি করেছেন তিনি। এর আগেও কংগ্রেস ইভিএমে কারচুপির অভিযোগ করেছিল। পরবর্তী রণকৌশল কী হবে তা নিয়ে পরিকল্পনা শুরু হয়েছে। ৩১টি পঞ্চায়েতে জয় পেয়েছে বিজেপি। ৮১টি পুরসভার মধ্যে ৭০টি পুরসভা জিতেছে তারা। এখনও পর্যন্ত ৮৪৭৪টি আসনের মধ্যে ৬,১১০টি আসনে গেরুয়া ঝড় বইছে।

সেখানে কংগ্রেস মাত্র ১৭৬৪টি আসন হাতে রাখতে পেরেছে। মাত্র ৩টি পুরসভায় জয় পেয়েছে তারা। প্রায় নিশ্চিহ্ন হওয়ার দশা হয়েছে কংগ্রেসের। তার পরেই দলের এই শোচনীয় পরাজয়ের দায় নিয়ে দুই কংগ্রেস নেতাই হাইকমান্ডের কাছে পদত্যাগ পত্র পাঠিয়েছেন। দলের পক্ষ থেকে সেকথা জানানো হয়েছে। দিল্লি থেকে দুই নেতার পদত্যাগ পত্র প্রাপ্তির কথা স্বীকার করা হয়েছে।

English summary
Gujrat Panchyet election Result 2021: State congress president quite his post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X