• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুজরাতে ট্রাম্প আসার আগে পথ চলতি কুকুর থেকে পানের দোকানেও কোপ ফেলল প্রশাসন! কী ঘটছে

আসছেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। এটিই তাঁর সর্বপ্রথম ভারত সফর। আর তাঁকে ঘিরে বিশেষ এক অনুষ্ঠান 'নমস্তে ট্রাম্প'আয়োজিত হতে চলেছে গুজরাতের মোতেরা স্টেডিয়ামে। আর ট্রাম্পের এই অনুষ্ঠান ঘিরে বিজেপি শাসিত গুজরাতে একের পর এক অনুষ্ঠান আয়োজিত হতে চলেছে। যার জেরে বস্তি উচ্ছেদ থেকে শুরু করে রাস্তা চলতি কুকুরদের খাঁচাবন্দি করার কাজ শুরু হয়েছে গুজরাতে।

কুকুর সরাতে পদক্ষেপ

কুকুর সরাতে পদক্ষেপ

গুজরাতের বিভিন্ন জায়গায় যাতে রাস্তায় পথচলতি কুকুর দেখা না যায়, তার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে গুজরাত প্রশাসন। বস্তি উচ্ছেদ ঘিরে ইতিমধ্যেই গুজরাতে একের পর এক পদক্ষেপ নিয়েছে বিজেপি প্রশাসন। এবার পথচলতি কুকুরদেরও খাঁচাবন্দি করার কাজ শুরু হয়েছে সেখানে বলে খবর। .আর এই সমস্ত কাজ চলছে আমেদাবাদ পুরসভার নির্দেশে।

পানের দোকানে কোপ

পানের দোকানে কোপ

পান খেয়ে রাস্তার ধারে যাতে পিক না ফেলা হয়, তার জন্যও বেশ কিছু ব্যবস্থা নিচ্ছে আমেদাবাদ পুরসভা। যে পথ দিয়ে ট্রাম্পের আমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে ঢোকার কথা,সেই রাস্তার ধারের সমস্ত পান স্টল 'সিল' করা হচ্ছে।

নির্দেশ না মানলেই বিপত্তি!

নির্দেশ না মানলেই বিপত্তি!

আমেদাবাদ পুরসভার তরফে সাফ বার্তায় বলা হয়েছে, যদি পান স্টলের সিল ভাঙার চেষ্টা করা হয়, তাহলে সেই পান বিক্রেতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে আমেদাবাদ প্রশাসনের তরফে।

বস্তি উচ্ছেদ ও পান স্টল 'সিল'

বস্তি উচ্ছেদ ও পান স্টল 'সিল'

ইতিমধ্যেই মোতেরা সংলগ্ন বেশ কিছু জায়গায় বস্তিগুলিকে খালি করার পদক্ষেপ নেওয়া হয়েছে আমেদাবাদ পুরসভার তরফে। আর তার জেরে ৪৫ টি পরিবারের হাতে বস্তি খালির নির্দেশ ধরিয়ে দেওয়া হয়েছে। যা ঘিরে শুরু হয়েছে জোরদার বিতর্ক।

English summary
Gujarat Paan Shops sealed to keep walls clean before Trump's Visit , Dogs put into cage.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X