গুজরাতে শোচনীয় পরাজয় হবে দলের, দাবি এই বিজেপি সাংসদের

  • Posted By:
Subscribe to Oneindia News

প্রাক নির্বাচনী সমীক্ষা থেকে শুরু করে বুথ ফেরত সমীক্ষা- সব জায়গাতেই শাসক দল বিজেপিকে গুজরাতের মসনদে ফের বসিয়েছে বিশেষজ্ঞরা। আরও পাঁচ বছর বিজেপির হাতেই গুজরাতের শাসনক্ষমতা দিতে চলেছেন মানুষ, সমীক্ষায় সেটাই উঠে এসেছে। তবে বিজেপির এক সাংসদ বলছেন ঠিক উল্টো কথা। তিনি বিজেপির রাজ্যসভার সাংসদ সঞ্জয় কাকাড়ে। [গুজরাত বিধানসভা ভোটের সমস্ত আপডেট পান এখানে]

গুজরাতে শোচনীয় পরাজয় হবে দলের, দাবি এই বিজেপি সাংসদের

তাঁর দাবি, সংখ্যাগরিষ্ঠতা দূরের কথা, বিজেপির গুজরাতে শোচনীয় পরাজয় হবে। এদিকে বিরোধী কংগ্রেস সংখ্যাগরিষ্ঠতার একেবারে কাছাকাছি থাকবে বলেও দাবি করেছেন তিনি। পাশাপাশি এও বলেছেন, 'যদি কোনওভাবে গুজরাতে দল ক্ষমতা ধরে রাখতে পারে তা একমাত্র সম্ভব হবে নরেন্দ্র মোদীর জন্য।'

কীভাবে এমন দাবি করছেন সঞ্জয়? সাংসদের দাবি, তাঁর বিশেষ দল গুজরাতে সমীক্ষা চালিয়েছে। তার থেকে পাওয়া ফলাফলের ভিত্তিতেই তিনি কথা বলছেন। মোট ৬ জনের একটি দল তিনি গুজরাতে পাঠিয়েছিলেন। তাঁরা বিশেষ করে গ্রামীণ এলাকায় ঘুরে বেড়িয়ে সমীক্ষা চালিয়েছে।

মূলত কৃষক, গাড়ির চালক, দিন মজুর, রেস্তরাঁয় কাজ করা লোকেদের সঙ্গে কথা বলা হয়েছে। তার ভিত্তিতেই তৈরি রিপোর্ট বলছে, গুজরাতে বিজেপি সংখ্যাগরিষ্ঠতা পাবে না।

স্বাধীনতার পরে একমাত্র পশ্চিমবঙ্গে বামেরা ছাড়া দেশের আর কোনও দল একটানা ২৫ বছর ক্ষমতায় থাকেনি। বিজেপি ২২ বছর ক্ষমতায় রয়েছে। তাই বিজেপির বিরুদ্ধে রাজ্যে নেতিবাচক মানসিকতা তৈরি হয়েছে যা দলের পতন ডেকে আনবে বলে দাবি বিজেপি সাংসদ সঞ্জয়ের।

English summary
Gujarat elections 2017: BJP MP Sanjay Kakade predicts shock defeat for his party

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.