• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Gujarat election 2022: মোদী মিথ্যাবাদীদের নেতা! গুজরাতে প্রচারে প্রধানমন্ত্রীকে নিশানা খার্গের

গুজরাতের নির্বাচনী প্রচারের সময় যতই কমে আসছে, ততই যেন উত্তপ্ত হচ্ছে পরিস্থিতি। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খার্গে প্রধানমন্ত্রী মোদীকে মিথ্যাবাদীদের নেতা বলে আক্রমণ করেছেন। আদিবাসী অধ্যুষিত ডেদিয়াপাডার নির্বাচনী সমাবে
  • |
Google Oneindia Bengali News

গুজরাতের নির্বাচনী প্রচারের সময় যতই কমে আসছে, ততই যেন উত্তপ্ত হচ্ছে পরিস্থিতি। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খার্গে প্রধানমন্ত্রী মোদীকে মিথ্যাবাদীদের নেতা বলে আক্রমণ করেছেন। আদিবাসী অধ্যুষিত ডেদিয়াপাডার নির্বাচনী সমাবেশে তিনি বসেছেন, প্রধানমন্ত্রী সহানুভূতির ভোট পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী আবেগপ্রবণ আবেদনের মাধ্যমে যাতে কেউ প্রতারিত না হন, তার জন্য আবেদন জানিয়েছেন খার্গে। বিজেপি ভোট চাইতে সর্দার বল্লভভাই প্যাটেল এবং বাবা সাহেব আম্বেদকরের মতো দেশনেতার নাম ব্যবহার করছে বলেও অভিযোগ করেছেন তিনি।

মোদীকে নিশানা খার্গের

মোদীকে নিশানা খার্গের

খার্গে বলেছেন, আপনার (মোদী) মতো একজন মানুষ সবসময় দাবি করেন, গরিব বলে। সঙ্গে তিনি নিজের তুলনা টেনে বলেছেন, তিনিও (খার্গে) গরিব। তিনি গরিবের থেকেও গরিব। তাঁকে অস্পৃশ্যদের মধ্যে গণনা করা হয়। অন্তত কেউ আপনার চা খায়, কিন্তু তার চা কেউ খায় না। তারপরেই আপনি নিজেকে গরিব বলেন। এরপর নাকি কেউ গালি দিয়েছে, কেউ অন্য কথা বলেছে আবার কেউ স্টেটাস নিয়ে জিজ্ঞাসা করেছে। এইভাবে যদি আপনি সহানুভূতি অর্জনের চেষ্টা করেন। কিন্তু মানুষ আগের থেকে অনেক স্মার্ট হয়েছে। তারা বোকা নয়। একবার মিথ্যা বললে মানুষ শুনবে, দ্বিতীয়বার বললেও শুনবে। কিন্তু কতবার আপনি মিথ্যা বলবেন?

মিথ্যাবাদীদের নেতা

কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খার্গে প্রধানমন্ত্রী মোদীকে মিথ্যাবাদীদের সর্দার বলে আক্রমণ করেছেন। মোদীকে উদ্দেশ্য করে খার্গে বলেছেন, তিনি (মোদী) বলছেন কংগ্রেস লুট করেছে। কিন্তু তারা (বিজেপি) গরিবদের জমি লুট করেছে। আদিবাসীদের জমি দিচ্ছে না। খার্গে প্রশ্ন করেছেন জমি, জল, জঙ্গল কে শেষ করেছে? তিনি (মোদী) ও সঙ্গে থাকা ধনীরা সাধারণ মানুষকে লুট করছে।

পাল্টা খার্গেকে নিশানা বিজেপির

পাল্টা খার্গেকে নিশানা বিজেপির

পাল্টা মল্লিকার্জুন খার্গেকে নিশানা করেছেন বিজেপির জাতীয় মুখপাত্র গৌরব ভাটিয়া। তিনি বলেছেন, এর থেকে স্পষ্ট প্রধানমন্ত্রীর অফিসের প্রতি তাঁদের শ্রদ্ধা নেই বললেই চলে। মানুষও তাই বলে। খার্গে দলের রিমোট কন্ট্রোল সভাপতি ছাড়া আর কিছু নন বলে মন্তব্য করেছেন বিজেপি মুখপাত্র। তিনিই উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সবার কাছে শ্রদ্ধার পাত্র নরেন্দ্র মোদী সম্পর্কে সোনিয়া গান্ধীও অবমাননাকর মন্তব্য করেছেন বলে অভিযোগ করেছেন গৌরব ভাটিয়া। যখন কেউ প্রধানমন্ত্রীর মর্যাদা নিয়ে প্রশ্ন তোলে আর তাঁকে মিথ্যাবাদীদের সর্দার বলে, তখনই বোঝা যায় তাদের কাছে ইতিবাচক কিছু নেই।

গুজরাত নির্বাচনের ফল প্রকাশ ৮ ডিসেম্বর

গুজরাত নির্বাচনের ফল প্রকাশ ৮ ডিসেম্বর

গুজরাত বিধানসভার মেয়াদ শেষ হচ্ছে ২০২৩-এর ১৮ ফেব্রুয়ারি। তবে তার অনেক আগেই নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাচ্ছে সেখানে। ১ ও ৫ ডিসেম্বর যথাক্রমে ৮৯ ও ৯৩ টি আসনে নির্বাচন হবে। রাজ্যের ৪.৯ কোটি মানুষ ৫১, ৭৮২ টি কেন্দ্রে ভোট দেবেন। ৮ ডিসেম্বর হিমাচল প্রদেশের সঙ্গে গুজরাতেরও ভোট গণনা করা হবে।

Gujarat election 2022: ২০ বছর আগের কংগ্রেসর মতোই প্রচার বিজেপির! বড় ভূমিকা যোগী রাজ্য উত্তরপ্রদেশেরGujarat election 2022: ২০ বছর আগের কংগ্রেসর মতোই প্রচার বিজেপির! বড় ভূমিকা যোগী রাজ্য উত্তরপ্রদেশের

English summary
Gujarat election 2022: Mallikarjun Kharge targets Narendra Modi as leader of liars from his Gujarat campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X