• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টিকিট দেয়নি বিজেপি, আম আদমি পার্টিতে নাম লেখালেন গুজরাতের বিধায়ক

Google Oneindia Bengali News

ভোটের আগে বিজেপিতে ধাক্কা। টিকিট না পেয়ে শেষে কেজরিওয়ালের দলে যোগ দিলেন ২ বছরের জয়ী গুজরাতের বিজেপি বিধায়ক কেশরিসিন সোলাঙ্কি। গুজরাতের খেদা জেলার মাতর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তিনি। পর পর ২ বার এই কেন্দ্র থেকে জিতে বিধায়ক হয়েছিলেন তিনি। কিন্তু এবার আর তাঁর উপরে আস্থা রাখেনি গেরুয়া শিবির। তাঁর কপালে জোটেনি টিকিট।

টিকিট দেয়নি বিজেপি, আম আদমি পার্টিতে নাম লেখালেন গুজরাতের বিধায়ক

টিকিট না মেলায় প্রকাশ্যেই অসন্তোষ প্রকাশ করেছিলেন বিজেপি বিধায়ক। কিন্তু তাতেও হুঁশ পেরেনি বিজেপির। সিদ্ধান্তে অনড় থেকেছে গেরুয়া শিবির। শেষে রাজনৈতিক অস্তিত্ব টিকিয়ে রাখতে আম আদমি পার্টিতে যোগ দিলেন তিনি। আম আদমি পার্টির ইউনিট প্রেসিডেন্টের কাছে আম আদমি পার্টিতে যোগ দেন তিনি। আম আদমি পার্টির পক্ষ থেকে সেই ছবি টুইট করে লেখা হয়েছে। বিজেপি তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। বিজেপিতে ২ বার জিতিয়েও তাঁকে পরিশ্রমের মূল্য দেয়নি। তাঁর জায়গায় একেবারে নতুম মুখ কল্পেশ পারমারকে টিকিট দিয়েছেন।

বিজেপি এমনিতেই এবার চাপে রয়েছে গুজরাতে। মোরবি কাণ্ডের পর চাপ বেড়েছে মোদী-শাহদের। তার মধ্যে টিকিট বণ্টন নিয়ে বিজেপি নেতাদের মধ্যে অসন্তোষ আরও চাপ বাড়িয়েছে। এদিকে ধারে এব ভারে এগোতে শুরু করেছে। অরবিন্দ কেজরিওয়াল তো বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন এবার গুজরাতে সরকার গড়বে আম আদমি পার্টি। ইতিমধ্যেই একাধিক ভোট প্রতিশ্রুতি দিয়ে ফেলেছেন তাঁরা। মোরবি ব্রিজ দুর্ঘটনাকে হাতিয়ার করে এগোতে শুরু করেছেন বিরোধীরা। আর সেটাই যে এবারে গুজরাতের ভোটের মূল ইস্যু হতে চলেছে তাতে কোনও সন্দেহ নেই।

ভাগ্যলক্ষ্মীর কৃপায় যে লটারি লাভ, লটারি কেলেঙ্কারি নিয়ে মুখ খুলতে নারাজ কেষ্টভাগ্যলক্ষ্মীর কৃপায় যে লটারি লাভ, লটারি কেলেঙ্কারি নিয়ে মুখ খুলতে নারাজ কেষ্ট

English summary
Gujarat election 2022: Gujarat MLA joins AAP after BJP not given him ticket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X