• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Gujarat election 2022: লড়াইয়ের ময়দান থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত! বিজেপির ২ হেভিওয়েটকে নিয়ে জল্পনা

  • |
Google Oneindia Bengali News

গুজরাতে বিজেপির প্রার্থী তালিকার প্রকাশ না হলেও, গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিজয় রূপানি এবং প্রাক্তন উপমুখ্যমন্ত্রী নীতিন প্যাটেল এদিন ঘোষণা করেছেন তাঁরা ডিসেম্বরের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক নন। নিজেদের নির্বাচন থেকে দূরে থাকার সিদ্ধান্তের কথা জানিয়ে দলের রাজ্য সভাপতিকে চিঠি লিখেছেন তাঁরা। এব্যাপারে উল্লেখযোগ্য যে রাজ্যের আটমন্ত্রী এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নিয়েছেন।

রূপানির বিবৃতি

রূপানির বিবৃতি

নির্বাচনী লড়াইয়ে না থাকার কথা জানিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী বিজয় রূপানি জানিয়েছেন, তিনি সবার সহযোগিতায় ৫ বছর মুখ্যমন্ত্রী হিসেবে কাজ করেছেন। এবার নতুনদের দায়িত্ব নেওয়ার পালা। তিনি যে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না, তা জানিয়ে দলের সিনিয়র নেতাদের কাছে দিল্লিতে চিঠি গিয়েছেন। তবে তিনি জানিয়েছেন, দলে প্রার্থীকে জয়ী করতে তিনি কাজ করবেন।

লড়বেন না আরও অনেকে

লড়বেন না আরও অনেকে

অন্যদিকে প্রবীণ বিজেপি বিধায়ক ভূপেন্দ্রসিং চুদামাসাও বলেছেন, তিনি নির্বাতনে লড়াই করবেন না। নির্বাচনে তাঁর না লড়াই করার কথা দলকে জানিয়েছেন। দলের অন্যকর্মীদের এব্যাপারে সুযোগ দেওয়া উচিত বলে মনে করেন তিনি। প্রবীণ বিজেপি বিধায়ক বলেছেন, তিনি এখনও পর্যন্ত নয়বার নির্বাচনে লড়াই করেছেন। যার জন্য দলের প্রতি তিনি কৃতজ্ঞ।

সম্ভাব্য প্রার্থীদের নাম নিয়ে আলোচনা

সম্ভাব্য প্রার্থীদের নাম নিয়ে আলোচনা

সূত্রের খবর অনুযায়ী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শিগগির গুজরাত বিজেপির কোর কমিটির বৈঠকে সভাপতিত্ব করবেন। যেখানে বিজেপির সম্ভাব্য প্রার্থীদের নাম নিয়ে আলোচনা করা হবে। ওই বৈঠকে মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল-সহ গুজরাত বিজেপির সব সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

টানা ষষ্ঠবার জয়ের ব্যাপারে আশাবাদী বিজেপি

টানা ষষ্ঠবার জয়ের ব্যাপারে আশাবাদী বিজেপি

বিজেপি গুজরাতে টানা ষষ্ঠবার জয়ের ব্যাপারে আশাবাগী। এব্যাপারে বিভিন্ন সমীক্ষাও তাদের পক্ষেই মত দিয়েছে। তবে আম আদমি পার্টি এবার গুজরাতে লড়াই তীব্র করবে বলেই মনে করছেন বিশ্লেষকরা। ১ ও ৫ ডিসেম্বর যথাক্রমে ৮৯ ও ৯৩ টি আসনের জন্য ভোট নেওয়া হবে গুজরাতে।

Himachal Election 2022: বিজেপি-কংগ্রেসের মধ্যে তীব্র লড়াই! কত আসন আর ভোটের শতাংশই বা কত হতে পারেHimachal Election 2022: বিজেপি-কংগ্রেসের মধ্যে তীব্র লড়াই! কত আসন আর ভোটের শতাংশই বা কত হতে পারে

English summary
Former cm vijay rupani and deputy cm nitin patel says they will not contest in Gujarat Election 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X