• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Gujarat Election 2022: প্রথম দফাতেই উত্তেজনা, ভনসদায় আক্রান্ত বিজেপি প্রার্থী

Gujarat Election 2022: প্রথম দফাতেই উত্তেজনা, ভনসদায় আক্রান্ত বিজেপি প্রার্থী
Google Oneindia Bengali News

আজ প্রথম দফার ভোট গ্রহন হচ্ছে গুজরাতে। তারমধ্যেই শুরু হয়ে গেল অশান্তি। বিজেপি শাসিত রাজ্যেই বিরোধী কংগ্রেসের কর্মী সমর্থকদের হাতে আক্রান্ত হলেন শাসক দলের প্রার্থী। ঘটনাটি ঘটেছে গুজরাতের ভনসদায়। বিজেপি প্রার্থী পীযূষ পাটেলকে মারধর করে তার মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনার নেপথ্যে কংগ্রেস প্রার্থী অনন্ত পাটেলের হাত রয়েছে বলে অভিযোগ বিজেপির।

ভনসদায় আক্রান্ত বিজেিপ প্রার্থী

আজ চলছে গুজরাতে প্রথম দফার ভোট গ্রহন। বিজেপি শাসিত রাজ্যে ফের গেরুয়া ঝড় বইবে এমনই দাবি মোদী-শাহের। আজও গুজরাতে দ্বিতীয় দফার ভোটের জন্য প্রচার করবেন প্রধানমন্ত্রী মোদী। সকাল থেকে মোটের উপর শান্তিপর্ণ নির্বাচন হচ্ছে রাজ্যে। গুজরাতের ভনসদা থানা এলাকায় এই ঘটনা ঘটেছে। গুজরাতের নভসারি জেলার ঘটনা। শাসক দলের অভিযোগ কংগ্রেস প্রার্থীর মদতেই এই হামলা চালানো হয়েছে বিজেপি প্রার্থীর উপরে।

ভানসাদার ঝারি গ্রামে গিয়েছিলেন বিেজপি প্রার্থী পিযূষ প্যাটেল। তখনই একদল দুষ্কৃতী তাঁর উপরে চড়াও হয় বলে অভিযোগ। মারধর করা হয় বিজেপি প্রার্থীকে। তাঁর মাথায় আঘাত লেগেছে। পীযুষ প্যাটেলের সমর্থকরা তার পরে কংগ্রেসের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করে। ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ভানসাদা থেকে অশান্তির খবর এলেও গুজরাতের আর কোথাও এখনও পর্যন্ত অশান্তির তেমন খবর পাওয়া যায়নি।

গুজরাতের বিধানসভা ভোটের দিকে তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল। গুজরাতকে বিজেপির আঁতুর ঘর বলা হয়ে থাকে। তাই লোকসভা ভোটের আগে বিজেপির এই যুদ্ধ জয় বিজেপির কাছে মরণ-বাঁচনের মত। বিশেষ করে প্রধানমন্ত্রী মোদীর ভাবমূর্তি অনেকটাই নির্ভর করছে গুজরাতের বিধানসভা নির্বাচনের উপরে। যদিও এবার মোরবি দুর্ঘটনার জেরে একটু অস্বস্তিতেই রয়েছে সেখানকার বিজেপি সরকার। সেকারণে প্রথম থেকেই গুজরাতে প্রচার শুরু করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবারও তাঁকে সামনে রেখেই গুজরাতে বিধানসভা নির্বাচন লড়ছে বিজেপি। আজও গুজরাতে সাতটি জায়গায় প্রচার করবেন প্রধানমন্ত্রী মোদী।

গরুপাচার কাণ্ডের কিংপিন এনামূল, জেরা করতে তিহার জেলে CIDগরুপাচার কাণ্ডের কিংপিন এনামূল, জেরা করতে তিহার জেলে CID

English summary
BJP Candidate attacked in Gujarat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X