পরবর্তী ভোটের জন্য প্রস্তুতি শুরু বিজেপির, একাধিক বৈঠকে আলোচনা

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ষষ্ঠবারের জন্য গুজরাতে ক্ষমতায় থাকার ছাড়পত্র পাওয়ার পর এবার রাজ্যের বাকি নির্বাচনের জন্যও তৈরি হচ্ছে বিজেপি। সামনের মাসেই গুজরাতে লোকাল বডি এবং পঞ্চায়েতের নির্বাচন। এবার সেই ভোটের লক্ষ্যেই ঝাঁপাচ্ছে বিজেপি।

পরবর্তী ভোটের জন্য প্রস্তুতি শুরু বিজেপির, একাধিক বৈঠকে আলোচনা

ইতিমধ্যেই গান্ধীনগরে রাজ্য বিজেপির সদর দফতরে পরবর্তী ভোট নিয়ে একদফা বৈঠকও হয়ে গিয়েছে। ভোটের স্ট্যাটেজি নিয়ে এই বৈঠকে আলোচনা হয়। ভোটের কাজ ভাগ করা নিয়ে বৈঠকে আলোচনাও হয়।

এবছরের মার্চেই রাজ্যের ৭৫ টি পুরসভা, দুটি জেলা পঞ্চায়েত, ১৭ টি তালুক পঞ্চায়েত এবং ১৪০০ গ্রাম পঞ্চায়েতের মেয়াদ শেষ হচ্ছে। ফেব্রুয়ারিতেই সেই নির্বাচন হওয়ার কথা রয়েছে। যদিও, সরকারি ভাবে ভোটের দিন এখনও ঘোষণা করা হয়নি।

পরবর্তী ভোটের জন্য প্রস্তুতি শুরু বিজেপির, একাধিক বৈঠকে আলোচনা

স্থানীয় নির্বাচন নিয়ে বিভিন্ন কর্মসূচি ইতিমধ্যেই নিয়েছে রাজ্য বিজেপি। রাজ্য বিজেপির সভাপতি জিতু ভাগানি, দলের নেতা ভি সতীশ এই আলোচনায় অংশ নিয়েছিলেন। সোমবার বিকেলে বিজেপির কোর গ্রুপের অপর বৈঠক হয়। সেখানেও ভোটের জন্য দলের প্রস্তুতি এবং স্ট্যাটেজি নিয়ে আলোচনা হয় বলে জানা গিয়েছে। এই বৈঠকে অংশ নিয়েছিলেন মুখ্যমন্ত্রী বিজয় রূপানি, উপ মুখ্যমন্ত্রী নীতিন প্যাটেল এবং দলের রাজ্য সভাপতি জিতু ভাগানি।

English summary
Gujarat BJP starts preparations for local bodies elections

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.