• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিবসেনা-কঙ্গনা সংঘাত! অভিনেত্রীর 'সাহসিকতাকে' কুর্নিশ দেশের শীর্ষ সাধু-সন্ন্যাসীদের

  • |

ক্রমেই জমে উঠছে শিবসেনা-কঙ্গনা তরজা। সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যকে হাতিয়ার করে ক্রমেই যেন ঘৃণার রাজনীতির মুক্তমঞ্চ হয়ে উঠছে মু্ম্বই। বাগযুদ্ধে অবতীর্ণ হয়েছে দু-পক্ষই। এমতাবস্থায় বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের পাশে দাঁড়াতে দেখা গেল দেশের শীর্ষ স্থানীয় সাধু-সন্ন্যাসীদের।

কঙ্গনার ‘সাহসিকতার’ জন্য কুর্নিশ

কঙ্গনার ‘সাহসিকতার’ জন্য কুর্নিশ

সূত্রের খবর, ইতিমধ্যেই কঙ্গনার ‘সাহসিকতার' জন্য কুর্নিশ জানিয়েছে অখিল ভারতীয় আখাদা পরিষদ (এবিএপি)। এই সংস্থাটিই দেশের ১৩ টি স্বীকৃত হিন্দু সন্ন্যাসী সংগঠনের শীর্ষস্থানীয় সংস্থা বলেও জানা যাচ্ছে। সাধু-সন্তদের বিভিন্ন ইস্যুতে সর্বোচ্চ সিদ্ধান্ত গ্রহণের অধিকার রয়েছে এই সংস্থার হাতে।

শিবসেনার সমালোচনায় ভারতীয় আখাদা পরিষদের সভাপতি

শিবসেনার সমালোচনায় ভারতীয় আখাদা পরিষদের সভাপতি

ইতিমধ্যেই কঙ্গনার প্রশংসার পাশাপাশি মহারাষ্ট্রে উদ্ধব ঠাকরে সরকারেরও তুলোধনা করতে দেখা যায় অখিল ভারতীয় আখাদা পরিষদের সভাপতি মহন্ত নরেন্দ্র গিরিকে। তার সাফ কথা, ভয় পেয়েই কঙ্গনার মতো একজন ‘সাহসী ও নির্ভীক' মহিলার পিছনে লেগেছে মহারাষ্ট্র সরকার।

কি বলেলেন মহন্ত নরেন্দ্র গিরি ?

কি বলেলেন মহন্ত নরেন্দ্র গিরি ?

মহন্ত নরেন্দ্র গিরির মতে গত কয়েকদিনের ঘটনায় নিজের অকুতভয় মনোভাবকে সামনে রেখে অত্যন্ত সাহসিকতার পরিচয় দিয়েছেন কঙ্গনা। এই প্রসঙ্গে তিনি বলেন, " ফিল্ম ইন্ডাস্ট্রি ও ড্রাগ ড্রাগ মাফিয়ার মধ্যে যোগসাজসের পাশাপাশি বলিউডে স্বজনপোষণের বিরুদ্ধেও সরব হয়েছেন তিনি। তার নির্ভীক কণ্ঠ অনেকের মনেই ভয়ের সঞ্চার করেছে। এখন ড্রাগ মাফিয়া ও মহারাষ্ট্র সরকার দুজনেই ভয় পেয়ে তার পিছনে লাগার চেষ্টা করছে।"

শিবসেনার রোষানলে কঙ্গনা

শিবসেনার রোষানলে কঙ্গনা

বর্তমানে গোটা দেশের মানুষ ও সমস্ত সাধু-সন্তরা কঙ্গনার পাশে রয়েছে বলেও জানান মহন্ত নরেন্দ্র গিরি। একইসাথে এই সঙ্কটজনক পরিস্থিতি কঙ্গনাকে সুরক্ষা দেওয়ার জন্য হিমাচলপ্রদেশ সরকার ও কেন্দ্র সরকারকেও সাধুবাদ জানান তিনি। এদিকে সাম্প্রতিককালে সুশান্ত কাণ্ডে মু্ম্বই পুলিশের তদন্ত নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি মহারাষ্ট্র সরকারের নাকের ডগায় ড্রাগ মাফিয়াদের রমরমা নিয়েও সরব হন কঙ্গনা। এমনকি মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গেও তুলনা করে বসেন তিনি। তারপরেই মহারাষ্ট্র সরকারের সঙ্গে তুমুল বাগবিতণ্ডায় জড়ান এই বিখ্যাত বলিউড অভিনেত্রী।

২২ সেপ্টেম্বর পর্যন্ত বিএমসি হাত দিতে পারবে না কঙ্গনার অফিসে, স্থগিতাদেশ বম্বে হাইকোর্টের

English summary
group of top monks were seen standing next to kangana ranaut in the clash with shiv sena in mumbai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X