India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ব্যান্ডকে টাকা মেটানো নিয়ে কনেপক্ষের সঙ্গে অশান্তি, রাগে নিজের বিয়ে ছেড়ে বেরিয়ে গেলেন বর

Google Oneindia Bengali News

সোশ্যাল মিডিয়ায় একাধিক খবর বা ভিডিও ভাইরাল হয়। বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে একাধিক ভিডিও বা খবর ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কখনও তা হাসির কারণ হয় তো কখনও সেই ভিডিও বা খবরে নেটিজেনদের মন খারাপ হয়ে যায়। কিন্তু ঝগড়া করে নিজের বিয়ে থেকে বেরিয়ে যাওয়ার খবর এখনও শোনা যায়নি। উত্তরপ্রদেশের শাহজাহানপুর এমনি ঘটনার সাক্ষী থাকল। বিয়েতে ব্যান্ড পার্টির টাকা কে মেটাবে এই নিয়ে পাত্রপক্ষের সঙ্গে কনেপক্ষের অশান্তি। তার জেরেই নিজের বিয়ে ছেড়ে বেরিয়ে গেলেন বর।

ব্যান্ডকে টাকা মেটানো নিয়ে কনেপক্ষের সঙ্গে অশান্তি, রাগে নিজের বিয়ে ছেড়ে বেরিয়ে গেলেন বর

বিয়েতে ব্যান্ডের খরচ দেওয়া নিয়ে বচসা। রেগে নিজের বিয়ে ছেড়ে বিয়ে গেলেন বর। উত্তরপ্রদেশের শাহজাহানপুরে এই ঘটনা ঘটেছে। কনেপক্ষ বেশ ঘটা করেই বিয়ের আয়োজন করেছিল। কথাবার্তা সমস্ত ঠিকঠাক। সঠিক সময়ে কনেপক্ষের দরজায় হাজিরও হয় বর। পাত্রকে দেখে কনেপক্ষের আহ্লাদও ছিল অন্যান্য বিয়ে বাড়ির মতো। লগ্নের তাড়া থাকায় পাত্রপক্ষ আসার পরেই বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়ে যায়। এতক্ষণ সমস্ত কিছু অন্যান্য বিয়ে বাড়ির মতোই ছিল। আনন্দ, উচ্ছ্বাস কোথাও কোনও খামতি ছিল না।

কিন্তু বিয়ের বাড়ির তাল কাটল ব্যান্ড পার্টিকে টাকা দেওয়ার সময়। বিয়ের অনুষ্ঠানের মধ্যেই পাত্রপক্ষের কাছে ব্যান্ডপার্টি তাদের প্রাপ্য মজুরী চায়। কিন্তু পাত্রপক্ষ জানায়, এই খরচ তারা দেবে না। এটা কনেপক্ষের দায়িত্ব। অন্যদিকে, কনের পরিবার ব্যান্ডপার্টিকে টাকা দিতে অস্বীকার করেই। আনন্দের পরিবেশ মুহূর্তের মধ্যেই পাল্টে যায়। দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। পাত্রপক্ষের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ে কনেপক্ষ। শেষে রেগে নিজের বিয়ে ছেড়ে বেরিয়ে যান বর।

মির্জাপুর থানার এসএইচও অরবিন্দ কুমার সিং বলেন, ধর্মেন্দ্র নামের যুবক ফারুকাবাদের কাম্পিলের সঙ্গে মির্জাপুরে বরযাত্রী নিয়ে আসেন। বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যায়। সেই সময় ব্যান্ডপার্টি পাত্রপক্ষের কাছে তাদের প্রাপ্য চায়। কিন্তু পাত্রপক্ষ জানায়, এটা তাদের দেওয়ার কথা নয়। কনেপক্ষ দেবে। অন্যদিকে কনেপক্ষ ব্যান্ডকে টাকা দিতে অস্বীকার করে। কে ব্যান্ডকে টাকা দেবে, এই নিয়ে বর ও কনের আত্মীয়রা নিজেদের মধ্যে ঝগড়ায় জড়িয়ে পড়েন।

আপনি নিজেই বের করতে পারবেন, মরে যাওয়া কিংবা বেঁচে থাকার ভবিষ্যদ্বাণী! উপায় একনজরে আপনি নিজেই বের করতে পারবেন, মরে যাওয়া কিংবা বেঁচে থাকার ভবিষ্যদ্বাণী! উপায় একনজরে

পাত্রপক্ষের তরফে অভিযোগ করা হয়েছে, এই ধরনের ঘটনা তাদের আত্মসম্মানে আঘাত করেছে। বরযাত্রী নিয়ে পাত্রের পরিবার বেরিয়ে যায়। তবে বিয়ের অনুষ্ঠান ছেড়ে চলে যাওয়ার আগে পাত্র উপহার হিসেবে কনের বাড়ি থেকে পাওয়া গলার ছিড়ে ভেঙে ফেলেন। ঘটনার পরে কনেপক্ষ পাত্র ও তার পরিবারের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেছে বলে পুলিশসূত্রের খবর।

English summary
Groom walks out his wedding after hot conversation over band payment In Uttar Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X