• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ের আসরে জুতো চুরি করা নিয়ে বরকেই বের করে দিল কনেপক্ষ! তাক লাগাচ্ছে ঘটনা

ভারতীয় বিয়ের আসরে একাধিক রীতিনীতিই হইহুল্লোড়ের অন্যতম কারণ। আর সেই মজাদার রীতি, আচার, অনুষ্ঠান ঘিরেই হইচই চলে বিয়ের আসরে। কিন্তু সেই হইচই-ই যে কতটা বিপদে ফেলে দিতে পারে সাধারণ মানুষকে, তা আবারও প্রমাণ করে দিল মুজাফ্ফর নগরের একটি বিয়ের আসর।

বিয়ের আসরে জুতো চুরি করা নিয়ে বরকেই বের করে দিল কনেপক্ষ! তাক লাগাচ্ছে ঘটনা

আর চার পাাঁচটা সাধারণ বিয়ের মতো এই বিয়ে বাড়িতেও জমে উঠে ছিল মেজাজ। ধুমধাম করে এসেছিল বরযাত্রী। আর বর আসতেই আচাার, রীতি মেনে কনেপক্ষের মেয়েরা বরের জুতো চুরি করে। এরপরই সম্পর্কে শ্যালিকা হয় , এমন এক মহিলাকে কুরুচিকর ভাষায় কটাক্ষ করেন বর। এরপর থেকেই রীতিমতো উত্তপ্ত হতে থাকে পরিস্থিতি। বর ও কনে দুই পক্ষের মধ্যে 'জুতো চুরি' মিয়ে ধুন্ধুমার পরিস্থিতি দেখা যায়।

জানা গিয়েছে , বর বেশে বিবেক কুমার আচমকাই রেগে গিয়েছিলেন শ্যালিকারা মজা করে টাকা চাওয়ায়। আর সেই রাগ তুঙ্গে উঠতেই দুইপক্ষের বিরোধ বাঁধে। বিয়ের আসর থেকে বের করে দেওয়া হয় বরকে। বরযাত্রীদের ফিরিয়ে দেয় কনের পরিবার। পরিস্থিতি সামলাতে আসে পুলিশ। তাতেও লাভ হয়নি। তখনই জানা যায়, ১০ লাখ টাকা পণ চেয়েছে বরের পরিবার। তাতে পরিস্থিতি আরও বিগড়ে যায়। শেষে কনের হাতে পায়ে ধরেন বর। তবে তা সত্ত্বেও, বিয়ে করেননি কনে।

হিংসা রুখতে কড়া পদক্ষেপ! বেশ কিছু জেলার ইন্টারনেট বন্ধ করল রাজ্য সরকারহিংসা রুখতে কড়া পদক্ষেপ! বেশ কিছু জেলার ইন্টারনেট বন্ধ করল রাজ্য সরকার

English summary
Groom Kicked Out Of His Own Wedding after brwal in ‘Joota Chori’ Custom.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X