• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

OMG.... নাচে-গানে মেতে মদ্যপ পাত্র, পাত্রীর বিয়ে হয়ে গেল অন্যজনের সঙ্গে

Google Oneindia Bengali News

বিয়ে বলে কথা, আনন্দ হওয়াটাই স্বাভাবিক। আর সেই আনন্দেই নাচ-গানে মেতে ছিলেন বর। বন্ধুদের সঙ্গে মদ্যপান সহযোগে উদ্দাম নাচ। খুশিতে এতটাই মেতে ছিলেন যে বিয়ে করতে যাওয়ার সময়ই ভুলে বসেছিলেন তিনি। আর সেই ফাঁকে কনেকে বিয়ে করে নিয়ে গেলেন অন্য কেউ।

পাত্রীর বিয়ে হয়ে গেল অন্যজনের সঙ্গে

মহারাষ্ট্রের বুলধানা জেলার ঘটনা।

মদ্যপ অবস্থায বর মণ্ডপে পৌঁছেছিলেন বটে, তবে তাঁর সঙ্গে মেয়ের নিয়ে কোনওমতেই দিতে রাজি ছিলেন না কনের বাবা। কেন ঠিক সময়ে বিয়ে করতে আসেনি বর, এই রাগেই নিজের মেয়ের বিয়ে ওই পাত্রের সঙ্গে দিতে চাননি যুবতীর বাবা। গত ২২ এপ্রিল বিয়ের দিন ঠিক হয়েছিল। মহারাষ্ট্রের বুলধানা জেলার মালকাপুর পাংরা গ্রামে বিয়ের আয়োজন করেছিল কনে পক্ষ।

সকাল থেকে তোড়জোড় শুরু হয়ে যায় পাত্রীর বাড়িতে। নিয়ম মেনে সব রীতিও পালন করা হয়। বিকেল ৪ টের সময় বিয়ের লগ্ন থাকায় ওই সময়টাকেই বিয়ের জন্য বেছে নেওয়া হয়েছিল। সেই মতো প্রস্তুত ছিল সবকিছুই।

কিন্তু দেখা গেল ৪ টে পেরিয়ে গেলেও পাত্রের কোনও পাত্তা নেই। তিনি তখন মদ্যপান আর নাচ-গানে ব্যস্ত। সময় পেরতে থাকে। পাত্রের দেখা নেই। আত্মীয় মহলে ততক্ষণে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে। অবশেষে রাত ৮ টায় এসে হাজির হলেন পাত্র। সঙ্গে তাঁর বন্ধু-বান্ধবরাও ছিলেন।

কিন্তু তখন বেঁকে বসলেন পাত্রীর বাবা। তিনি কোনও ভাবেই মেয়ের বিয়ে ওই পাত্রের সঙ্গে দেবেন না। দু পক্ষের মধ্যে কথোপকথন চলল বেশ কিছুক্ষণ। অন্যদিকে তখন বিয়েবাড়িতে উপস্থিত এক আত্মীয়ের সঙ্গে কথাবার্তা সেরে ফেলেছেন পাত্রীর বাবা। তাঁর সঙ্গে বিয়ের কথাবার্তা পাকা করে ফেলেছেন।

যে পাত্র বিয়ের দিন এমন আচরণ করতে পারে, তাঁর হাতে মেয়েকে তুলে দিতে চাননি তিনি। অবশেষে সেই পাত্রকে বাদ দিয়ে ওই আত্মীয়ের সঙ্গেই বিয়ে দিয়ে দেওয়া হয় কনের।

পাত্রীর বাবা জানান, নাচ করতেই ব্যস্ত ছিল পাত্র। ৪ টের সময় বিয়ে হওয়ার কথা, অথচ ৮ টায় এসেছিল, তাই এক আত্মীয়ের সঙ্গে বিয়ে দিয়ে দেওয়া হয়েছে। আর সেই বিয়েতে খুশি পাত্রীর মা-ও।

English summary
groom did not reach to Mandap, bride weds another man
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X