India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রকেট লঞ্চার থেকে পুলিশের গোয়েন্দা অফিসের বাইরে বিস্ফোরণ? রিপোর্ট চাইলেন মুখ্যমন্ত্রী

Google Oneindia Bengali News

ইনটেলিজেন্স অফিস টার্গেট করে হামলা। বড়সড় বিস্ফোরণের খবর সামনে আসছে বলে খবর। সোমবার রাতে পঞ্জাবের মোহালিতে হঠাত করেই এই হামলা হয়েছে বলে জানা যাচ্ছে। তবে অফিসের বাইরে এই বিস্ফোরণ হয়েছে বলে জানা যাচ্ছে। আর এহেন বিস্ফোরণের পরেই দফতরে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

রকেট লঞ্চার থেকে ছোঁড়া হল গ্রেনেড

অফিসের কাচের জানলা থেকে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যাচ্ছে। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই বলেই জানা যাচ্ছে।

তবে ঘটনার পরেই পঞ্জাব পুলিশের বিশাল টিম ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে যে, সন্ধ্যা সাতটা নাগাদ হঠাত করেই রকেটের মতো কোনও জিনিস দফতরের জানলা'য় আঘাত করে। আর এরপরেই বিস্ফোরণ ঘটেছে বলেও জানানো হয়েছে পুলিশের তরফে। ঘটনার পরেই পুরো এলাকা ঘিরে ফেলেছে পুলিশ। কীভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।

সত্যি কি বড়সড় নাশকতা চালাতে রকেট লঞ্চার ব্যবহার করা হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে গিয়েছে ফরেন্সিকের আধিকারিকরাও। সবদিক থেকে ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। এমনকি এর পিছনে বড়সড় নাশকতা আছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

তবে পঞ্জাবের একটু সুত্র দাবি করছে, ওই অফিসে বিস্ফোরক প্রচুর পরিমানে মজুত করে রাখা হয়েছিল। সেগুলি'র মধ্যে যে কোনও একটিতে আগুন লেগেই এই ঘটনা ঘটতে পারে বলেও দাবি করছে ওই সুত্র।

শুধু তাই নয়, গোটা রাজ্যজুড়ে চূড়ান্ত সতর্কতা নেওয়া হয়েছে বলেও জানা যাচ্ছে। বিভিন্ন জায়গাতে পুলিশ পিকেটিং করা হয়েছে বলেও জানা যাচ্ছে। শুধু তাই নয়, ঘটনার পরেই পঞ্জাবের বিভিন্ন জায়গাতে তল্লাশি চালানো হচ্ছে বলেও খবর। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে বলে জানা যাচ্ছে।

অন্যদিকে ইতিমধ্যে এই ঘটনায় নড়েচড়ে বসেছে পঞ্জাব পুলিশের গোয়েন্দা আধিকারিকরাও। এমনকি ঘটনার বিস্তারিত রিপোর্ট তলব করেছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী ভাগবান মান। কীভাবে এবং কেন ঘটনা সে বিষয়ে বিস্তারিত তথ্য পুলিশ আধিকারিকদের জমা দিতে বলা হয়েছে বলে জানা যাচ্ছে।

বলে রাখা প্রয়োজন, গত কয়েকদিন আগেই দুই সংগঠনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে পঞ্জাবে। যা নিয়ে রীতিমত রণক্ষেত্রের আকার নেয়। পুলিশকে টার্গেট করে চলে ইটবৃষ্টি। এমনকি তরোয়াল হাতেই অনেকে নামতে দেখা যায়। অবস্থা সামলাতে পুলিশের তরফে গুলি চালানো হয় বলেও অভিযোগ।

এই ঘটনা কেন্দ্র করে চরম বিতর্ক তৈরি হয়। আর এর মধ্যেই এই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

English summary
grenade thrown to Punjab police station from rocket launcher
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X