• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের রক্তাক্ত কাশ্মীর! বারামুল্লায় গ্রেনেড হামলা, পুলওয়ামায় খতম তিন আল-বদর জঙ্গি

জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় নিরাপত্তাবাহিনী ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াই। খতম তিন জঙ্গি। আজ ভোরে পুলওয়ামার টিকেন এলাকায় এনকাউন্টার শুরু হয় বলে জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ। এদিকে বারামুল্লার পাট্টান এলাকার সিংপোরায় গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। এলাকা ঘিরে চলছে তল্লাশি অভিযান। হামলায় জখম ছয় সাধারণ নাগরিককে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

নিকেশ তিন জঙ্গিই স্থানীয়

নিকেশ তিন জঙ্গিই স্থানীয়

পুলওয়ামায় এনকাউন্টারের পর এলাকা ঘিরে ফেলেছে জম্মু-কাশ্মীর পুলিশ ও নিরাপত্তাবাহিনীর জওয়ানরা। চলছে তল্লাশি অভিযান। এক পুলিশ কর্তা জানান, টিকেনে নিরাপত্তাবাহিনীর তল্লাশি অভিযান চলাকালীন তাদের উপর গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেয় নিরাপত্তাবাহিনীও। নিকেশ তিন জঙ্গিই স্থানীয় আল-বদরে জঙ্গিগোষ্ঠীর সদস্য বলে জানিয়েছেন কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার।

বারামুল্লার পাট্টানে জঙ্গিদের গ্রেনেড হামলা

বারামুল্লার পাট্টানে জঙ্গিদের গ্রেনেড হামলা

এর আগে ১৯ নভেম্বর নাগরোটায় নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে নিকেশ হয় চার জইশ-ই-মহম্মদ জঙ্গি। অপারেশন চলাকালীন নাগরোটা থেকে উধমপুরের মধ্যে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। গুলির লড়াই চলাকালীন একজন পুলিশ কনস্টেবল জখম হন। এদিকে আজকে অপর এক ঘটনায় বারামুল্লার পাট্টান এলাকার সিংপোরায় গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। এলাকা ঘিরে চলছে তল্লাশি অভিযান। হামলায় জখম ছয় সাধারণ নাগরিককে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

কাশ্মীরের নির্বাচন বানচাল করার চেষ্টা

কাশ্মীরের নির্বাচন বানচাল করার চেষ্টা

উল্লেখ্য, বেশ কয়েক দফায় জম্মু ও কাশ্মীরের জেলা উন্নয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে উপত্যকায়। তবে সেই নির্বাচন বানচাল করতে উঠে পড়ে লেগেছে জঙ্গিরা। আট ধাপের এই নির্বাচন শুরু হয়েছে ২৮ নভেম্বর থেকে৷ চলবে ১৯ ডিসেম্বর পর্যন্ত৷ ভোট গণনা হবে ডিসেম্বরের ২২ তারিখ৷

কলকাতাঃ বুদ্ধদেব ভট্টাচার্যেকে দেখতে হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

অনড় কৃষকদের সামনে 'ফেল' অমিত শাহর 'চাণক্য নীতি'! মাথা নোয়াতে বাধ্য হবে কেন্দ্র?

English summary
Grenade attack in Baramulla, three terrorists neutralized by security personnel in Kashmir's Pulwama
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X