• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রাহুলকে তাক করে বন্দুকের লেজার নয় ,মোবাইলের আলো পড়েছিল', কংগ্রেসেকে জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

আমেঠিতে মেগা মিছিল করে বুধবারই মনোনয়ন জমা দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। আর সেই সময় মিডিয়ার সঙ্গে কথা বলবার সময় তাঁর মাথা তাক করে একটি সবুজ আলো পড়তে দেখা যায়। কংগ্রেসের দাবি , এই সবুজ আলোটি আসলে ছিল একটি স্নাইপার বন্দুক খথেকে আসা লেজার। বিষয়টি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রককে চিঠিও দেয় কংগ্রেস। তবে সেই চিঠি স্বরাষ্ট্রমন্ত্রক পায়নি বলে জানানো হয়েছে। তবে ঘটনা নিয়ে রাহুলের নিরাপত্তার বিষয়টি স্পষ্ট করেছে স্বরাষ্ট্রমন্ত্রক।

রাহুলকে তাক করে বন্দুকের লেজার নয় মোবাইলের আলো পড়েছিল,কংগ্রেসেকে জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

স্বরাষ্ট্রমন্ত্রক দাবি করেছে, রাহুলের মাথা নিশানা করে যে সবুজ গোলাকার আলো দেখা যাচ্ছে তা আসলে একটি মোবাইল থেকে আসা আলো। রাহুল সম্পর্কিত এই নিরাপত্তার গাফিলতির অভিযোগ ওঠার পর থেকেই স্বরাষ্ট্রমন্ত্রক বিষয়টি খতিয়ে দেখতে শুরু করে। তারপরই তাদের হাতে এই তথ্য উঠে আসে বলে জানা গিয়ছে। স্বরাস্ট্র মন্ত্রক স্পষ্ট ভাষায় জানিয়েছে, কোনও স্নাইপার বন্দুকের সবুজ লেজার নয়, বরং মোবাইলের আলো পড়েছিল রাহুলের মাথায়।

[আরও পড়ুন:উত্তরপ্রদেশে স্নাইপার বন্দুকের নিশানায় রাহুল ! কংগ্রেসের চাঞ্চল্যকর চিঠি স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে ]

জানা গিয়েছে, মিডিয়ার সঙ্গে রাহুলের কথা বলার সময় একজন এআইসিসি ফটোগ্রাফারের মোবাইল থেকে ওই আলো গিয়ে পড়ে কংগ্রেস সভাপতির মাথায়।আর সেটিকেই স্পাইপার বন্দুকের সুবজ লেজার বলে দাবি করে কংগ্রেস।

English summary
'Green light' pointed at Rahul Gandhi that of mobile phone used by Congress photographer says MHA.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X