• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরভোটের আগে দিল্লিতে অমিত শাহ, ধনকর বৈঠক! রাজ্যপাল তুলে ধরলেন নানা বিষয়ে উদ্বেগের কথা

শুক্রবার দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করলেন রাজ্যপাল জগদীপ ধনকর। রাজ্যপাল নিজেই জানিয়েছেন, রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কথা হয়েছে তাঁদের মধ্যে। দুজনের মধ্যে আধঘন্টার বেশি সময় কথা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রাজ্যপালের সাক্ষাত

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রাজ্যপালের সাক্ষাত

এদিন সংসদে অমিত শাহের অফিসে সাক্ষাৎ করেন রাজ্যপাল। এদিন সকালে টুইটে রাজ্যপাল জানিয়েছিলেন, রাজ্যপাল হওয়ার পর স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে প্রথম সাক্ষাৎকার। তাঁরই উদ্যোগে এই সাক্ষাৎ বলে জানিয়েছিলেন তিনি। রাজ্যপাল এদিন সাক্ষাতের পর জানিয়েছেন রাজ্যপাল হওয়ার পরে তিনি রাষ্ট্রপতি ও উপরাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেছিলেন।

রাজ্যের বর্তমান পরিস্থিতি তুলে ধরেছেন, জানিয়েছেন রাজ্যপাল

রাজ্যের বর্তমান পরিস্থিতি তুলে ধরেছেন, জানিয়েছেন রাজ্যপাল

তাঁদের মধ্যে বৈঠকে রাজ্যের বর্তমান পরিস্থিতি তিনি তুলে ধরেছেন বলে জানিয়েছেন। তাদের মধ্যে গঠনমূলক আলোচনার কথা বললেও, বাংলার আইনশৃঙ্খলা নিয়ে তিনি তাঁর উদ্বেগের কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে জানিয়েছেন। অনেক ইস্যুতে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন রাজ্যপাল। গত ৭ মাসে যা দেখেছেন তা নিয়ে কথা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। রাজ্যের মানবাধিকারের সঙ্গে সমঝোতা করা হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি।

কথা হয়েছে ২ বিশ্ববিদ্যালয় নিয়ে

কথা হয়েছে ২ বিশ্ববিদ্যালয় নিয়ে

রাজ্যপাল জানিয়েছেন, কলকাতা ও যাদবপুর বিশ্ববিদ্যালয় নিয়েও কথা হয়েছে। তিনি দাবি করেছেন, দুটি ক্ষেত্রেই পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছিল রাজ্য সরকার। কয়েকজনের জন্য পুলিশ দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছিল বলে অভিযোগ রাজ্যপালের।

রাজ্যে শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে কথা

রাজ্যে শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে কথা

রাজ্যপালের অভিযোগ়, রাজ্যে সব নির্বাচনই অশান্তিতে হয়। তিনি স্বরাষ্ট্রমন্ত্রীকে বলেছেন, যাতে রাজ্যের নির্বাচন শান্তিতে করা যায়।

অমিত শাহের কলকাতা সফরের এক সপ্তাহের মধ্যে বৈঠক

অমিত শাহের কলকাতা সফরের এক সপ্তাহের মধ্যে বৈঠক

গত রবিবারে কলকাতায় এসেছিলেন অমিত শাহ। তিনি শহিদ মিনারে সভাও করেন। সেই সময় অমিত শাহ রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। তবে অমিত শাহের কলকাতা সফরের এক সপ্তাহের মধ্যে এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে সংশ্লিষ্ট মহল।

রাজ্যসভার পঞ্চম আসনে প্রার্থী দিতে পারে তৃণমূল! অঙ্ক নিয়ে জল্পনা তুঙ্গে

English summary
Governor Jagdeep Dhankhar meets Amit Shah in Delhi to talk over West Bengal. TMC leadership declined to comment on the meeting.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X