• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আন্দোলনে মৃত্যু হয়েছে যাঁদের ক্ষতিপূরণ দিক সরকার, কেন্দ্রকে চিঠি পাঞ্জাবের কালচারাল কাউন্সিলের

প্রজাতন্ত্র দিবসে পারা চড়ছে কৃষক আন্দোলনের। রাজধানী দিল্লিতে ট্রাক্টর ব়্যালি করবে কৃষকরা। তার আগে পাঞ্জাবের কালচারাল কাউন্সিল কেন্দ্রকে চিঠি লিখল। কেন্দ্রের কাছে আন্দোলনে নিহত কৃষকদের ক্ষতিপূরণের দেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা। এদিকে দিল্লিতে কৃষকদের ট্রাক্টর মার্চ নিয়ে উত্তাপ চড়তে শুরু করেছে। তৎপর হরিয়ানা, দিল্লি ও উত্তর প্রদেশ পুলিশও।

আন্দোলনে মৃত্যু হয়েছে যাঁদের ক্ষতিপূরণ দিক সরকার

প্রজাতন্ত্র দিবসে কৃষকদের ট্রাক্টর ব়্যালি ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। তৎপর হরিয়ানা, দিল্লি ও উত্তর প্রদেশ পুলিশ। একাধিক নির্দেশিকা জারি করেছে তারা। ট্রাক্টর র়্যালিতে অশান্তি হতে পারে বলে অনুমান পুলিশের। ইতিমধ্যেই এই নিয়ে পাকিস্তানের বেশ কিছু টুইটার অ্যাকাউন্টে নজরদারি শুরু হয়েছে। পাক মদতে অশান্তি ছড়ানোর আশঙ্কা রয়েছে বলে মনে করা হচ্ছে।

কৃষকদের ট্রাক্টর ব়্যালিতে অশান্তি ছড়াতে পারে আশঙ্কায় উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। বিশেষ করে প্রজাতন্ত্র দিবসের দিনে এই র়্যালি হওয়ার কারণে উত্তেজনা একটু বেশিই। কারণ প্রজাতন্ত্র দিবসে নাশকতার ছক কষছে জঙ্গিরা। এমনই খবর পেয়েছেন গোয়েন্দারা। তারপরেই দেশের একাধিক গুরুত্বপূর্ণ এলাকায় নারাপত্তা জোরদার করা হয়েছে। রাজধানী দিল্লিতে বেশি করে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

English summary
Government should give ex-gratia to farmers who died in agitation climed Panjub cultural council
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X