• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সম্পর্কে সচেতনতা বাড়াতে কেন্দ্র নিচ্ছে বড় পদক্ষেপ

এদিন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর জানিয়েছেন,করোনার ছড়িয়ে পড়া রুখতে আরও বড় পদক্ষেপ নিতে চলেছে সরকারষ মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এই পদক্ষেপ নেওয়া হবে। করোনা রুখতে কোন কোন আবশ্যিক উপায় রয়েছে, তা মানুষকে আরও বেশি করে জানাতে এই পদক্ষেপ গৃহিত হবে।

করোনা সম্পর্কে সচেতনতা বাড়াতে কেন্দ্র নিচ্ছে বড় পদক্ষেপ

প্রকাশ জাভড়েকর এদিন কার্যত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সুরেই জানিয়েছেন, ভ্যাকসিন আবিষ্কারের আগে পর্যন্ত সময়ে অনেকটাই সাবধানতা বলম্বন করতে হবে। ফলে মাস্ক, স্যানিটাইজার ব্যবহার থেকে পিছিয়ে এলে হবে না। এদিকে , জানা যাচ্ছে প্যারামিলিটারি ফোর্স এবার এই সচেতনতার কাজে নামছে। ১২ কোটি মানুষের কাছে তাঁরা গিয়ে করোনা সম্পর্কে সচেতন করবেন মানুষকে বলে খবর।

আগামী ১০০ দিনের মধ্যে দেশে কার্যত সিআরপিএফ নামিয়ে করোনার সংক্রমণ ছড়ানোর থেকে মানুষকে সচেতন করা হবে বলে জানানো হয়েছে সিআরপিএফএর তরফে। এদিকে, আজকের সরকারি হিসাবে বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭২,০৪৯ জন। গত ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ৯৮৬ জন। উৎসবের মরশুম যত এগিয়ে আসছে করোনা সংক্রমণ বাড়ছে দেশে। যদিও কন্টেইনমেন্ট জোনে পুজো করা যাবে না বলে নির্দেশিকা জারি করেছে কেন্দ্র।

কলকাতাঃ যুব মোর্চার নবান্ন অভিযানের দিনই বন্ধ থাকবে নবান্ন

এবার রাজ্যে করোনায় লাফিয়ে বাড়ছে দৈনিক সংক্রমণ! কমল সুস্থতার হার

English summary
Government's initiative for coronavirus awareness campaign to check the disease spread
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X