• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গোয়াতে তৃণমূল পার্টি অফিসে হামলা, ছেঁড়া হল ব্যানার! ভয় পেয়েই হামলা বলছেন সুখেন্দুশেখর

  • |
Google Oneindia Bengali News

গোয়াতে আক্রান্ত তৃণমূল! এই প্রথম রাজ্যের বাইরে গোয়া বিধানসভা নির্বাচনে লড়াই করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। আর সেই কারনে গোটা গোয়া জুড়ে তৃণমূলের একাধিক ব্যানার-পোস্টার লাগানো হয়েছে। আর তা ছিঁড়ে দেওয়ার অভিযোগ।

শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিতে কালো কালি মাখিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এমনকি তৃণমূল পার্টি অফিসেও হামলা করা হয়েছে বলে মারাত্মক অভিযোগ। আর এই অভিযোগকে কেন্দ্র করেই আজ শনিবার সকাল থেকে বিক্ষোভ দেখান সে রাজ্যের তৃণমূল নেতা-কর্মীরা।

৪০টি আসনেই লড়াই করছে তৃণমূল

৪০টি আসনেই লড়াই করছে তৃণমূল

এবার তৃণমূল গোয়া বিধানসভায় ৪০টি আসনেই লড়াই করছে। আঞ্চলিক শক্তির সঙ্গে জোট করে লড়াই করছে তৃণমূল। ইতিমধ্যে সে রাজ্যে নিজেদের সংগঠনকে মজবুত করেছে শাসকদল। কার্যত প্রত্যেকদিনই বিভিন্ন রাজনৈতিক দল থেকে যোগদান পর্ব চলছে। বিশেষ করে একের পর এক কংগ্রেস নেতা তৃণমূলে যোগ দিচ্ছেন। আর তা নিয়ে তৃণমূল এবং কংগ্রেসের মধ্যে কার্যত সংঘাতের পরিস্থিতি তৈরি হয়েছে।

বিজেপিকে জায়গা নয়

বিজেপিকে জায়গা নয়

ভোটের আগে দুবার গোয়াতে গিয়ে প্রচার করে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি শুক্রবার সকালেই গোয়া থেকে ফিরেছেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। সে রাজ্যের তৃণমূলের নেতৃত্বের সঙ্গে বৈঠক সেরে সদ্য কলকাতায় ফিরেছেন তিনি। কীভাবে প্রচার হবে, কোন কোন ইস্যুকে সামনে রেখে এই প্রচার চলবে মুলত তা নিয়েই আলোচনা হয়েছে বলে জানা যাচ্ছে। আর অভিষেক কলকাতা ফিরতেই হামলা বলে অভিযোগ।

নির্বাচন কমিশনে অভিযোগ

নির্বাচন কমিশনে অভিযোগ

জানা যাচ্ছে, শুক্রবার রাতে পানজিমে তৃণমূলের অফিসের এই হামলা হয়। সেখানে লাগানো একের পর এক তৃণমূল পতাকা-ব্যানার ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ। গোয়া পুলিশের ফ্লাইং স্কোয়াড এই কাজ করেছে বলে অভিযোগ তৃণমূলের। নিরাপত্তারক্ষীরা এই কাজে বাধা দিলে তাঁদেরকেও নিগ্রহ করা হয় বলে অভিযোগ। ইতিমধ্যে এই ঘটনায় নির্বাচনে কমিশনে বিস্তারিত অভিযোগ জানানো হয়েছে তৃণমূলের তরফে। জানা যাচ্ছে, অভিযোগের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে নির্বাচন কমিশনের তরফে।

ভয় পেয়েছে বিজেপি

ভয় পেয়েছে বিজেপি

গোয়ায় ভয় পাচ্ছে। তাই ওরা এই সব করছে৷ ঘটনার পর এমনটাই অভিযোগ সাংসদ সুখেন্দু শেখর রায়ের। তিনি বলেন, বিজেপি বুঝতে পেরেছে মমতা বন্দোপাধ্যায়ই এখন তাঁদের প্রধান প্রতিপক্ষ। তাই তাঁর ছবিও সহ্য করতে পারছেন না বলেও দাবি তৃণমূলের। আর এই ঘটনায় বিজেপির দুর্বলতাই ক্রমশ প্রকট হচ্ছে বলে কটাক্ষ সুখেন্দু শেখরের। জানা যাচ্ছে, খুব শিঘ্রই ফের একবার গোয়াতে উড়ে যাচ্ছেন অভিষেক।

English summary
goa election 2022: attack in TMC party office in Goa, TMC says opposition is scared
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X