• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ঘুমিয়ে পড়েছিলাম, তখনই ফোন হ্যাক হয়', হোয়াটসঅ্যাপ গ্রুপে পর্নভিডিও পোস্ট নিয়ে সাফাই উপমুখ্যমন্ত্রীর

একের পর এক কীর্তি করে চলেছেন বিজেপি (BJP) নেতা মন্ত্রীরা। মধ্যপ্রদেশে কংগ্রেস প্রার্থীর স্ত্রীকে রক্ষিতা বলে আক্রমণ করেছেন বিজেপি মন্ত্রী। তার মধ্যেই আবার নতুন করে বিতর্ক বাড়ালেন গোয়ার(Goa) উপমুখ্যমন্ত্রী। হোয়াটসঅ্যাপ (Whats app) গ্রুপে অশ্লীল ভিডিও শেয়ার করে বসেছেন তিনি। তারপরে সাফাই গেয়ে মন্ত্রীমশাই দাবি করেছেন তিনি নাকি ঘুমিয়ে পড়েছিলেন। সেসময় ফোন হ্যাক করে ভিডিওটি হোয়াটস অ্যাপ গ্রুপে শেয়ার করা হয়।

বিতর্কে গোয়ার উপমুখ্যমন্ত্রী

বিতর্কে গোয়ার উপমুখ্যমন্ত্রী

সমাজসেবীদের নিয়ে তৈরি ভিলেজেস অব গোয়া নামে হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি ভিডিও শেয়ার করেছিলেন গোয়ার উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত কাভলেকর। গ্রুপের সদস্যরা সেই ভিডিওটি দেখতে গিয়ে দেখেন পর্নভিডিও পাঠিয়েছেন উপমুখ্যমন্ত্রী। তারপরে সেটি খবর হতে বেশি সময় লাগেনি। অনেকটা দাবানলের মতোই গোটা রাজ্যে ছড়িয়ে পড়েছে উপমুখ্যমন্ত্রীর কীর্তি।

 সাফাই গাইলেন চন্দ্রকান্ত

সাফাই গাইলেন চন্দ্রকান্ত

বিতর্কের চোটে সাফাই দিয়েছেন চন্দ্রকান্ত কাভলেকর। তিনি দাবি করেছেন, তিনি ঘুমিয়ে পড়েছিলেন ফোনটি রেখে। সেসময় হ্যাকাররা তাঁর ফোন হ্যাক করে এই সব ঘটনা ঘটিয়েছে। তাঁকে বদনাম করার জন্যই এই সব করা হচ্ছে বলে পাল্টা অভিযোগ করেছেন তিনি। এর পিছনে গভীর রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে বলে দাবি করেছেন মন্ত্রী। কেবল মাত্র একটি গ্রুপেই কেন ভিডিওটি পাঠানো হয়েছে তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন তিনি। এর আগেও তাঁকে অপদস্থ করতে একাধিক চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন মন্ত্রী।

 মন্ত্রীর নামে অভিযোগ

মন্ত্রীর নামে অভিযোগ

এই ঘটনা প্রকাশ্যে আসতেই গোয়া ফরওয়ার্ড পার্টি চন্দ্রকান্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। মহিলাদের পণ্য মনে করেন বিজেপি মন্ত্রী। সেকারণেই এই ধরনের ভিডিও পোস্ট করেছেন। অন্যদিকে কংগ্রেসও চন্দ্রকান্তের নামে থানায় এফআইআর দায়ের করার চেষ্টা করছে।

কড়া শাস্তির দাবি

কড়া শাস্তির দাবি

চন্দ্রকান্ত এদিকে পাল্টা রাজনৈতিক ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে এই নিয়ে কড়া পদক্ষেপ করার হুঁশিয়ারি দিয়েছেন। কয়েকদিন আগেই কংগ্রেসে িছলেন চন্দ্রকান্ত। ক্ষমতার লোভেই তিনি বিজেপিতে যোগ দান করেছেন বলে আক্রমণ করেছে কংগ্রেস।

English summary
Goa Deputy CM on porn vedio shearing WhatsApp group
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X