• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বে করোনায় মৃত্যু ১০ লক্ষের গণ্ডি পেরোল, আরও ভয়াবহ হতে চলেছে পরিস্থিতি, কোন ইঙ্গিত দিল হু

করোনা ভাইরাসে বিশ্বে মৃতের সংখ্যা ১০ লক্ষের গণ্ডি পেরোল। আরও বিপদ এগিয়ে আসছে। এই নিয়ে সতর্ক করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। মৃৃতের সংখ্যা আরও বাড়বে ভ্যাকসিন যতদিন না বেরোচ্ছে। এই নিয়ে সবধাব করেছে বিশ্বস্বাস্থ্য সংস্থা। সেই সংখ্যা আরও কয়েক লক্ষ পেরোতে পারে বলে আশঙ্কা করছে হু। সংক্রমণ আবারও বৃদ্ধির আশঙ্কা করছে হু। বিশ্বের একাধিক দেশে করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গিয়েছে।

বিশ্বে করোনা মৃত্যু ১০ লক্ষ পেরোল

বিশ্বে করোনা মৃত্যু ১০ লক্ষ পেরোল

বিশ্বে করোনা সংক্রমণে মৃত্যু ক্রমশ বাড়ছে। বিশ্বে করোনা মৃত্যু ১০ লক্ষের গণ্ডি পেরিয়েছে। মৃত্যু আরও বাড়বে বলে আশঙ্কার কথা শুনিয়েছে বিশ্বস্বাস্থ্য সংস্থা। আরও লাখ খানেক মৃত্যুর পথে এগিয়ে চলেছে বিশ্ব। শীত আসলে করোনা ভাইরাসের সংক্রমণ আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

 বাড়ছে সংক্রমণ

বাড়ছে সংক্রমণ

করোনা সংক্রমণ বিশ্বের বিভিন্ন দেশে বাড়তে শুরু করেছে। শুধু আমেরিকাতেই ৭০ লক্ষ মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ভারতে করোনা সংক্রমণ ৫০ লক্ষের গণ্ডি পেরিয়েছে। ৬০ লক্ষের দিকে এগিয়ে চলেছে দ্রুত গতিতে। অন্যদিকে ব্রাজিলে করোনা ভাইরাসের সংক্রমণ ৪০ লক্ষের গণ্ডি পেরিয়েছে।

 সেকেন্ড ওয়েভ

সেকেন্ড ওয়েভ

করোনা সংক্রমণের সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গিয়েছে বিশ্বের বিভিন্ন দেশে। ব্রিটেনের পাশাপাশি ভারতেও শুরু হয়ে গিয়েছে করোনা সংক্রমণের সেকেন্ড ওয়েভ। ব্রিটেন নতুন করে ফের সংক্রমণ নিয়ন্ত্রণে একাধিক নিষেধাজ্ঞা জারি করেছে। বাড়ি থেকে সকলকে কাজ করার নির্দেশ দিয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন।

ভ্যাকসিন পরীক্ষা

ভ্যাকসিন পরীক্ষা

করোনা নিয়ন্ত্রণে এখনও পর্যন্ত করোনা ভাইরাসের টীকা তৈরি করে উঠতে পারেনি কোনও দেশ। ব্রিটেন, রাশিয়া, ভারত এবং চিন টীকার ট্রায়াল শুরু করেছে। কিন্তু কোনওটাই চূড়ান্ত হয়নি কোনও টীকাই। ২০২১-র প্রথম দিকে করোনা টীকা হাতে আসার সম্ভাবনা রয়েছে।

English summary
Global Coronavirus death toll cross 1 million mark more death ahead says WHO
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X