• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরাখণ্ডে বিধ্বংসী হড়পা বানে নিখোঁজ শতাধিক!'দেবভূমি' রক্ষায় অমিত শাহের তরফে কোন আশ্বাস

মুহূর্তের দানবীয় হড়পা বান উত্তরাখণ্ডের বুকে তীব্র আতঙ্ক তৈরি করেছে। ইতিমধ্যেই একটি বাঁধ ভেঙেছে। প্রবল গতিতে এগিয়ে চলেছে জলরাশি। এখনও পর্যন্ত ১০০ জনেরও বেশি হতাহতের আশঙ্কা থেকে যাচ্ছে।

অমিত শাহর নির্দেশ

অমিত শাহর নির্দেশ

উত্তরাখণ্ডের পরিস্থিতি সম্পর্কে অবহিত করা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। তিনি জানিয়েছেন, তিনি উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছেন। সমস্ত অফিসাররা যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছেন। উদ্ধার কাজে এনডিআরএফ নেমেছে। দেবভূমি রক্ষায় সমস্ত রকম সাহায্যের আশ্বাস এদিন দেন স্বরাষ্ট্রমন্ত্রক।

১০০ থেকে ১৫০ জন হতাহতের আশঙ্কা

১০০ থেকে ১৫০ জন হতাহতের আশঙ্কা

এদিকে জানা যাচ্ছে অন্তত ১০০ জনের খোঁজ মিলছে না উত্তরাখণ্ডের ঘটনায়। প্রশাসনিক স্তরে জানা যাচ্ছে যে ১০০ থেকে ১৫০ জন সম্ভবত হতহাতের মধ্যে থাকতে পারেন। তবে এবিষয়ে সরকারি নির্দিষ্টি তথ্য আসেনি। ঋষিকেশ গঙ্গা প্রজেক্টে কর্মরত ১৫০ জনকে নিয়ে উদ্বেগ বাড়ছে।

বন্যা পরিস্থিতি ভয়াবহ হচ্ছে

বন্যা পরিস্থিতি ভয়াবহ হচ্ছে

এদিকে, ক্রমেই বন্যা পরিস্থিতি ভয়াবহ হতে শুরু করে দিয়েছে উত্তরাখণ্ড জুড়ে। বন্যা নিয়ে সতর্কতা জারি হয়েছে ঋষিকেশ ও হরিদ্বারে।

যোগাযোগের ফোন নম্বর

যোগাযোগের ফোন নম্বর

প্রসঙ্গত, উত্তরাখণ্ড সরকারের তরফে দুটি হেল্পলাইন নম্বর আপাতত দেওয়া হয়েছে। 1070 বা 9557444486 এবং 1905 এই নম্বরে ফোন করার জন্য জানানো হয়েছে প্রশাসনের তরফে।

উত্তরাখণ্ডে বিরাট তুষার ধস, জারি হাই এলার্ট

উত্তরাখণ্ডে হিমবাহে ফাটল! ভয়াবহ বিপর্যয়ে ভাসতে পারে হরিদ্বার, হড়পা বানের জেরে জারি অ্যালার্টউত্তরাখণ্ডে হিমবাহে ফাটল! ভয়াবহ বিপর্যয়ে ভাসতে পারে হরিদ্বার, হড়পা বানের জেরে জারি অ্যালার্ট

English summary
Glacier breaks in Uttarakhand's Chamoli,Over 100 Missing , Amit Shah briefed up
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X